মা হচ্ছেন অনিকা কবির শখ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২১ ০১:৪২:০৮

মা হচ্ছেন অনিকা কবির শখ

প্রজন্মনিউজ ডেস্কঃ গত দুই বছর ধরে মিডিয়ার আড়ালে আছেন আনিকা কবির শখ। মাঝখানে অনেক গুঞ্জনও রটেছে তাকে নিয়ে। কিন্তু সরাসরি যোগাযোগ করতে না পাড়ায় গুঞ্জনের সত্যতা উন্মোচন সম্ভব হয়নি। অবশেষে শখ নিজেই গণমাধ্যমে ফোন দিয়ে জানিয়েছেন নিজের বর্তমান অবস্থান সম্পর্কে। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামের বাসিন্দা। স্বামির সাথে সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

তবে হঠাৎ করে গণমাধ্যমের সাথে যোগাযোগের কারণ কিন্তু ভিন্ন। শখ জানিয়েছেন সবকিছু ঠিক থাকলে আর মাস দু-এক পরই কোলজুড়ে আসবে সন্তান। চিকিৎসক তাকে এমনটাই জানিয়েছেন।

এই মডেল অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের খবরটি শোবিজ অঙ্গনে এতোদিন পর্যন্ত ছিল গুঞ্জন। তবে সন্তানের খবর জানাতে গিয়ে সেটাও আনুষ্ঠানিকভাবে স্বীকার করে নিলেন তিনি।

অনেক দিন ধরেই শোবিজের অঙ্গন থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শখ। কারো সাথে কোনো যোগাযোগ রাখতেন না। এরপর বিয়ে করে খবরের শিরোনামে আসেন আনিকা কবির শখ।

শখ জানালেন, যেহেতু বিয়ে করেছেন, পরিবারকে সময় দেয়া দরকার বলে মনে করেছেন। তা ছাড়া বিয়ের সময় দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মনে হয়েছিল, এই সময়টা পরিবারকে দেয়া উচিত। তাই বিরতি নিয়েছেন। শখ ও তার স্বামীর একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, শখ এখন আট মাসের সন্তানসম্ভবা।

শখ জানালেন, ইচ্ছে করেই নাটক থেকে নিজেকে দূরে রেখেছেন। বিয়ের আগে তার ফেসবুক থেকে শুরু করে সব সোশ্যাল প্ল্যাটফর্ম হ্যাকড হয়। এ কারণে সবকিছু থেকে নিজে দূরে সরে যান।

জানা গেছে, ২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন আনিকা কবির শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। শখের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ ভালোই আছেন।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ