মাস্টারকার্ডের ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৭:৫১ || পরিবর্তিত: ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৭:৫১

মাস্টারকার্ডের ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

প্রজন্মনিউজ ডেস্কঃ ঢাকায় এক ভার্চুয়াল পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ‘দ্য গ্র্যান্ড এস্কেপ’-এর আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেছে মাস্টারকার্ড।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডেবিট কার্ডহোল্ডার মুনতাসির বিল্লা শাহারিয়ার এই ক্যাম্পেইনের প্রথম পুরস্কার বিজয়ী হিসেবে স্থানীয় কিংবা আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণের জন্য গ্র্যান্ড ট্রাভেল/ভ্রমণ ভাউচার জিতে নিয়েছেন। এছাড়া ক্যাম্পেইটির অন্য বিজয়ীরাও বিভিন্ন ইলেকট্রনিক্স ভাউচার, গ্যাজেট ভাউচার, হাতঘড়ি ভাউচার, পাঁচ তারকা হোটেলের কাপল ডিনার ভাউচার, গিফট ভাউচারসহ আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

কোভিড-১৯ মহামারির কারণে ২০২০ সালে রমজান মাসে জন চলাচল, পণ্য সরবরাহ ব্যবস্থাসহ সার্বিক ব্যবসা-বাণিজ্য দারুণভাবে বিঘ্নিত হয়। এজন্য ২০২১ সালের মার্চ মাসে রমজানের কেনাকাটায় ডিজিটাল লেনদেন বাড়ানোর মাধ্যমে ব্যবসা-বাণিজ্য ফের চাঙ্গা করে তোলার লক্ষ্যে এই ফ্ল্যাগশিপ ক্যাম্পেইন ঘোষণা করে মাস্টারকার্ড।

ক্যাম্পেইনটির ফলে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খুচরা লেনদেন বেড়েছে। পাশাপাশি মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডহোল্ডাররা রমজান মাসজুড়ে তাদের প্রয়োজনীয় কেনাকাটায় ডিজিটাল লেনদেন করে আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ পেয়েছেন।

গত ১ এপ্রিল থেকে ১৫ মে পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কার্ডহোল্ডাররা স্থানীয় কিংবা আন্তর্জাতিক পর্যায়ে দোকান কিংবা অনলাইনে যতবার এক হাজার টাকা বা ২৫ মার্কিন ডলার কিংবা তার চেয়ে বেশি মূল্যের অর্থ লেনদেন করেছেন, প্রতিবারেরই তাদের নামে দুই পয়েন্ট করে যোগ হয়েছে। ক্যাম্পেইনটিতে অংশ নিতে মাস্টারকার্ডের প্রত্যেক কার্ডহোল্ডারের অন্তত চারবার ডিজিটাল লেনদেনের বাধ্যবাধকতা ছিল। এভাবে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কার্ডহোল্ডাররাই আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার জিতে নিয়েছেন।

এ প্রসঙ্গে বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, মাস্টারকার্ডের ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ‘দ্য গ্র্যান্ড এস্কেপ ২০২১’-এ অভূতপূর্ব সাড়া দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ এবং বিজয়ীদের অভিনন্দন! দেশজুড়ে কোভিড মহামারির কারণে ক্যাশলেস লেনদেন বৃদ্ধি পেতে থাকায় মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতরকে ঘিরে রমজান মাসে ডিজিটাল পেমেন্ট বাড়ানোর লক্ষ্যে এই ক্যাম্পেইন শুরু করে মাস্টারকার্ড। মাস্টারকার্ড তার কার্ডহোল্ডারদের পরিবর্তিত পেমেন্ট চাহিদা আরও ভালোভাবে পূরণের জন্য ভবিষ্যতেও এই ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে।

ক্যাম্পেইনে যেসব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান পার্টনার হিসেবে ছিল, সেগুলো হলো: এবি ব্যাংক লিমিটেড, আল-আরাফাহ্ ব্যাংক লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, দ্য সিটি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লংকা-বাংলা ফিন্যান্স।
প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ