ময়মনসিংহ সদর ইউনিয়ন পরিষদে ১০ টাকা কেজি চাল বিতরন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৪৭:৪৫

ময়মনসিংহ সদর ইউনিয়ন পরিষদে ১০ টাকা কেজি চাল বিতরন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সদর উপজেলার ৯নং খাগডহর ইউনিয়ন পরিষদে  ১০ টাকা কেজি চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন নান্নু।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০ টা ইউনিয়ন পরিষদের মাইজবাড়ী গ্রামে নতুন বাজার মুঞ্জু ফুড প্রোডাক্টসের মালিক ডিলার মোঃ জাকারিয়া কর্তৃক দশ টাকা কেজি চাল বিতরণ উদ্বোধন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আনুয়ার হোসেন নান্নু এবং মাইজবাড়ী আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জনাব এ কে এম জহিরুল হক ডিলার জাকারিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেখ হাসিনার বাংলাদেশ- ক্ষুধা হবে নিরুদ্ধেশ এই শ্লোগান বাস্তবায়নে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ১০টাকা কেজি দরে স্বল্পমূল্যে একটি কার্ডে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব আনুয়ার হোসেন নান্নু বলেন- বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের খাদ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরাও এই মহামারীর সময়ও চিকিৎসকদের মতো জীবন বাজি রেখে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ওএমএস ও খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণ করে যাচ্ছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাই।  জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা একজন জনবান্ধব নেত্রী।তিনি আছেন বলেই এখন দেশে দারিদ্র্যের হার কমছে।বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

প্রজন্মনিউজ২৪/এন হাসান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ