তুরাগ নদীতে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু, নিখোঁজ ১

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ০৩:১৮:১২

তুরাগ নদীতে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু, নিখোঁজ ১

হাসান মাহমুদ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের পাইনশাইল এলাকায় তুরাগ নদীতে গোসল করার সময় পানিতে ডুবে তিন ছাত্রী নিহত হয়েছে। এঘটনায় নিখোঁজ রয়েছেন আরো একজন।
জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন জানান, বিকেল পর্যন্ত তিনজন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

সোমবার দুপুরে জয়দেবপুর থানার পাইনশাইল উত্তর পাড়া এলাকার তুরাগ নদে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন, মোঃ মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী ছিল। নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে ও একই মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় আজ দুপুরের দিকে প্রতিবেশী পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যান। এসময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে যায়। এরপর পর্যায় ক্রমে ৪ জন ছাত্রী পানিতে ডুবে তলিয়ে যায়। অপর শিক্ষার্থী সাঁতরে তীরে উঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানালে পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার জন্য  তুরাগ নদী গেলে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর সাড়ে ৪ টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখনো রিয়ার কোন খোঁজ মেলেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন।
প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ