আজ মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:০৭:৩৩

আজ মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা

প্রজন্মনিউজ ডেস্কঃ- মৌসুম বিরতির ছুটিতে বেশ ওজন বাড়িয়েছেন নেইমার। মৌসুমের শুরুতেও প্রায় একই অবস্থা দেখা যাচ্ছে তার। কিন্তু ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের দাবি, ওজন নিয়ন্ত্রণেই আছে। অনেকের মতেই বাড়তি মেদের কারণে গত পরশু চিলির বিপক্ষে জ্বলে উঠতে পারেননি। আবার কারো মতে, বন্ধু লিওনেল মেসির বিপক্ষেই নিজের সেরাটা জমিয়ে রেখেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কোপা আমেরিকার প্রায় দুই মাস পর আজ দিবাগত রাত ১টায় বিশ্বকাপ বাছাইপর্বে আবারও মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা।

মহারণের আগে দুই দলেই বিরাজ করছে শেষ ম্যাচে জয়ের আত্মবিশ্বাস। ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে পৌঁছায় আর্জেন্টিনা। সেই তুলনায় চিলির বিপক্ষে জিততে বেশ ঘাম ঝরাতে হয়েছে সেলেসাওদের। কেননা ভ্রমণ জটিলতার কারণে শীর্ষ ৯ খেলোয়াড়কে পায়নি তারা। তবুও এভেরটন রিভেইরোর একমাত্র গোলে বিশ্বকাপ বাছাইপর্বে টানা সপ্তম জয় তুলে নেয় তিতে শিষ্যরা।

আর্জেন্টিনার বিপক্ষে জিতে সংখ্যাটা আটে পরিণত করতে চান এভেরটন। চিলির বিপক্ষে ম্যাচ শেষে তিনি বলেন, ‘টানা সাত জয় ঐতিহাসিক। এটা একটা ডার্বি এবং সত্যিই কঠিন একটা ম্যাচ এবং আমাদের আরো একটা ম্যাচ জেতার আশা থাকবে।’
প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ