স্বপ্নের ত্রয়ীকে এক ক্লাবে খেলানোর স্বপ্ন দেখছে পিএসজি

প্রকাশিত: ১৪ অগাস্ট, ২০২১ ১১:৫৬:৫৩

স্বপ্নের ত্রয়ীকে এক ক্লাবে খেলানোর স্বপ্ন দেখছে পিএসজি


চলতি মৌসুমের শুরু থেকেই লিওনেল মেসিকে দলে ভেড়াতে সম্ভাব্য সব রকম প্রস্তুতি নিচ্ছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এজন্য বড় অংকের অর্থ খরচ করতেও পিছপা হবে না তারা। মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর প্রশ্ন উঠেছে, এবার কি তাহলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও আসছে?

মেসি, রোনাল্ডো ও নেইমার স্বপ্নের ত্রয়ীকে এক ক্লাবে খেলানোর স্বপ্ন দেখছে পিএসজি! পরের গ্রীষ্মকালীন মরসুমে সিআর সেভেনও নাম লেখাতে পারেন প্যারিসে। এমনটাই রিপোর্ট স্প্যানিশ সংবাদপত্র এএস-এর। পিএসজি-র সভাপতি নাসের আল-খেলাইফি চাইছেন তাঁর স্বপ্নের দল মেসি-রোনাল্ডো-নেইমারকে নিয়েই সাজাতে।

একাধিক সংবাদ মাধ্যম বলছে কিলিয়ান এমবাপে নাকি প্যারিস ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে পারেন। এমবাপের পরিবর্তেই খেলাইফি তাঁর ক্লাবে আনতে চাইছেন পর্তুগিজ জাদুকর সিআর সেভেনকে। এমবাপের চুক্তি শেষ হয়ে যাচ্ছে আগামী বছরই। পিএসজিও চায় না আর তাঁর সঙ্গে চুক্তি নবীকরণ করতে। এমবাপের বদলেই খেলাইফির পাখির চোখ রোনাল্ডোর দিকেই। অন্যদিকে রোনাল্ডোয় আর জুভেন্তাসে থাকতে আগ্রহী নন। চলতি বছরই সম্ভবত তাঁর শেষ। ফলে দুয়ে দুয়ে চার হতেই পারে। খেলাইফি যদিও এমবাপের প্রসঙ্গে বলছেন, “এমবাপে একটা লড়াকু টিম চেয়েছিল। এখন সেটা ও পেয়েছে। আশা করি ওর ক্লাবে না থাকার আরও কোনও কারণ থাকতে পারে না।

অন্যদিকে নেইমারও তাঁর প্রিয় বন্ধু মেসিতে মজেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির সঙ্গে বার্সায় খেলার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। বার্সেলোনার সঙ্গে মেসির ২১ বছরের সম্পর্ক শেষ করে প্যারিসে এসেছেন। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি।

প্রজন্মনিউজ২৪/আ.আমিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ