আজ আদালতে তোলা হবে পরিমণিকে

প্রকাশিত: ১০ অগাস্ট, ২০২১ ০১:৫৬:৫৫ || পরিবর্তিত: ১০ অগাস্ট, ২০২১ ০১:৫৬:৫৫

আজ আদালতে তোলা হবে পরিমণিকে

চার দিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার (১০আগস্ট) ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত নায়িকা পরীমনিকে আজ মঙ্গলবার আদালতে তোলা হবে। এ সময় আদালতে পরীমনির নিরাপত্তা দেবেন ৫৫ জন পুলিশ সদস্য। এছাড়া প্রযোজক নজরুল ইসলাম রাজ, পরীমনির কথিত মামা আশরাফুল ইসলাম দীপু ও মডেল মরিয়ম আক্তার মৌকেও আজ আদালতে হাজির করা হবে। পরীমনি, রাজ ও মৌকে আরও ৫ দিনের রিমান্ডে চাওয়া হবে বলে জানিয়েছে সিআইডি।

সোমবার (০৯ আগস্ট) উপপুলিশ কমিশনার (প্রসিকিউশস) জাফর হোসেন স্বাক্ষরিত আদালত প্রাঙ্গণে নিরাপত্তা সংশ্লিষ্ট এক চিঠিতে বিষয়টি উল্লেখ করা হয়েছে।

চিঠিতে বলা আছে, 'বনানী থানার মামলা নং ০৫ (৮) ২১, ধারা ২৪ (খ) / ২৯ (ক) / ১০ (ক) / ৪২ (১) / ৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আসামি চিত্রনায়িকা পরীমনিকে রিমান্ড শেষে মঙ্গলবার সিএমএম কোর্ট নং ২৮ হাজির করা হবে। তার হাজির উপলক্ষে প্রসিকিউশন বিভাগ থেকে নিরাপত্তা ব্যবস্থা প্রণয়ণ করা হলো।'
পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক গতকাল সোমবার বলেন, ‘মাদক মামলায় রিমান্ড শেষে তাদের আদালতে তোলা হবে। আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে নতুন করে আবার রিমান্ড আবেদন করব।’

রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় গত বৃহস্পতিবার (৫ আগস্ট) পরীমনিকে রিমান্ডে নেয় সিআইডি। আজ মঙ্গলবার তাকে আদালতে তুলবে তদন্ত সংস্থাটি।

নিরাপত্তার অংশ হিসেবে সিএমএম কোর্ট প্রধান গেটে আসামি পরীমনিকে গ্রহণ করবেন অতিরিক্ত পুলিশ কমিশনার এ এস এম হাফিজুর রহমানের নেতৃত্বে ২৮ জন পুলিশ। যারা প্রধান গেটে প্রিজনভ্যান থেকে আসামিকে গ্রহণ করবেন, হাজতে রাখবেন, হাজত থেকে ২৮নং আদালতে হাজির করবেন, শুনানি শেষে আবার প্রিজন ভ্যানে বুঝিয়ে দেবেন।

আবার সহকারী পুলিশ কমিশনার মুহাম্মদ মহিদুর রহমানের নেতৃত্বে ২৩ জন পুলিশ সদস্য শুধু ২৮ নং আদালতের আশেপাশে নিরাপত্তার ব্যবস্থা করবেন। তবে আদালতের ভেতর হাজতখানার তদারকি করবেন পরিদর্শক সাইফুল ইসলাম শিকদারের সঙ্গে আরও একজন এসআই।

গত ৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। পরদিন বনানী থানায় মাদকদ্রব্য আইনে পরীমনিকে গ্রেপ্তার দেখানো হয়। পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে চতুর্থ সংস্থা হিসেবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

পরীমনিকে আটকের দিনই রাজ মাল্টিমিডিয়ায় মালিক প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। তার বাসা থেকে পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম ও ‘বিশেষ বিছানা’ জব্দ করে র‌্যাব।

এর আগে ১ আগস্ট রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটকের পর মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়।

প্রজন্মনিউজ২৪/সি এইচ খালেকুজ্জামান


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ