চিত্রনায়িকা পরীমণি ও চলচ্চিত্র প্রযোজক রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে- র‌্যাব

প্রকাশিত: ০৫ অগাস্ট, ২০২১ ১০:৫৮:০৭ || পরিবর্তিত: ০৫ অগাস্ট, ২০২১ ১০:৫৮:০৭

চিত্রনায়িকা পরীমণি ও চলচ্চিত্র প্রযোজক রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে- র‌্যাব


চিত্রনায়িকা পরীমণি ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব। দু’জনের বিরুদ্ধে একাধিক মামলা হতে পারে বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

পরীমণিকে হেফাজতে নেওয়ার পর একই এলাকার আরেক বাড়ি থেকে র‌্যাব আটক করে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে। পরে তাদের উত্তরার র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান রাতে একটি গণমাধ্যমকে বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমণি ও রাজকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হলে সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।

তাদের বিরুদ্ধে কী মামলা হবে সেটি না বললেও আটকের সময় দুজনের বাড়ি থেকে মদ উদ্ধার করতে দেখা গেছে র‌্যাব সদস্যদের। বুধবার দুপুরের পর পরীমণির বাড়িতে র‌্যাবের একটি দল উপস্থিত হয়। র‌্যাব সদস্যরা বাড়ির ফটকে যাওয়ার পরপরই বিকেলে ফেসবুক লাইভে এসে ঘটনার বর্ণনা দিতে থাকেন পরীমণি। প্রায় এক ঘণ্টা পর র‌্যাব সদস্যরা ঘরে ঢোকার পর তার লাইভ বন্ধ হয়ে যায়। তার প্রায় ৩ ঘণ্টা পর র‌্যাব সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।

উল্লেখ্য, সম্প্রতি ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মদ-ইয়াবাসহ নানা মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার খবর বেরিয়েছে, রিমান্ডে প্রথম দিনের জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, এই চক্রের নারী সদস্যের সংখ্যা শতাধিক। তাদের কাজই ছিল তরুণদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে পার্টির নামে বাসায় ডেকে নিয়ে আসা। এরপর মদ-ইয়াবাসহ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাদের ‘আপত্তিকর’ অবস্থার ছবি ও ভিডিও ধারণ করা। পরে সেই ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েই ব্ল্যাকমেইল করা হতো তরুণদের।

অন্যদিকে পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছু দিন হলো ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে নায়িকা পরীমণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন। তার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে জামিনে মুক্তি পান নাসির উদ্দীন।

এর পর পরীমণির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। ৭ জুন পরীমণি ও তাঁর সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করের।

গুলশান থানা-পুলিশ গণমাধ্যমকে জানান, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। তবে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

জানতে চাইলে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

উল্লেখ্য, নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

প্রজন্মনিউজ২৪/সি এইচ খালেকুজ্জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ