‘বাংলাদেশকে দৃঢ়তার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা’

প্রকাশিত: ০৪ অগাস্ট, ২০২১ ১২:৩০:৫৮

‘বাংলাদেশকে দৃঢ়তার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা’

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না। কারণ, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক এবং অভিন্ন। কারণ, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই তাঁকে হত্যা করে ভেবেছিলো, বঙ্গবন্ধুকে হত্যা করলেই বাংলাদেশকে পাকিস্তান বানাতে পারবে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে তখন বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতাবিরোধী চক্রের চোখ রাঙ্গানি উপেক্ষা করে দেশে ফিরেই বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে নিজেকে এই দেশের জন্য অর্পণ করেছেন তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর বাংলাদেশকে দৃঢ়তার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

‘বাংলাদেশকে দৃঢ়তার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা’

গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) সকালে শরীয়তপুরের নড়িয়ার পৌরসভায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে অসহায়, কর্মহীন সনাতন ধর্মাবলম্বী পরিবার ও ভূমখাড়া ইউনিয়নে অসহায়দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন:
শেখ হাসিনা নারী ক্ষমতায়নে অতুলনীয়: পানিসম্পদ উপমন্ত্রী

এনামুল হক শামীম আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মর্যাদার আসনে আসীন। এদেশের জন্য তিনি যে ত্যাগ স্বীকার করেছেন, তা বিশ্বের ইতিহাসে বিরল। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এরপর নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পদ্মার ডান তীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপমন্ত্রী। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে উপমন্ত্রীর রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান করা করা হয়।

আরও পড়ুন:
নদীভাঙন এলাকা ঝুঁকিমুক্ত করার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে: পানিসম্পদ উপমন্ত্রী

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুজ্জামান, পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/আ.আমিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ