নেত্রকোনা আটপাড়া তেলিগাতী রাস্তার জন্য প্রায় ১১ হাজার মানুষের ভোগান্তি

প্রকাশিত: ০৪ অগাস্ট, ২০২১ ০৯:৪৪:০৭

নেত্রকোনা আটপাড়া তেলিগাতী রাস্তার জন্য প্রায় ১১ হাজার মানুষের ভোগান্তি

হৃদয় হোসেন,নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মানুষের জীবন আজ দূবির্ষহ হয়ে উঠেছে। তেলিগাতী মঙ্গলসিদ্ধ দিয়াড়া গ্রামের এই রাস্তাটি দীর্ঘ দিন  যাবৎ অযত্ন ও অবহেলায় চলাচলের অযোগ্য হয়ে গেছে। এই রাস্তা দিয়ে গাড়ি চলা দূরের কথা পায়ে হেঁটে চলা কষ্টসাধ্য।

স্বল্প মঙ্গলসিদ্ধ, আমাটি, শ্রীরামপুর, দেশিউরা, গৌরিনগর, বড়তলীসহ আশে পাশের গ্রামের প্রায় ১১ হাজার জনসাধারণের চলাচলের একটি মাত্র  রাস্তা এটি। এলাকাবাসির সাথে কথা বলে জানা যায় এই রাস্তার পাশে মঙ্গলসিদ্ধ  এস এম উচ্চ বিদ্যালয়, মঙ্গলসিদ্ধ সরকারি প্রাথমিক বিদ্যালয়, স্বল্প মঙ্গলসিদ্ধ সরকারি প্রাথমিক বিদ্যালয়, মঙ্গলসিদ্ধ কমিউনিটি ক্লিনিক, দিয়াড়া উপ স্বাস্থ্য কেন্দ্র, মঙ্গলসিদ্ধ ও দিয়াড়া বাজার। 
এলাকার প্রায় ১৫ শত শিক্ষার্থী এই রাস্তা দিয়ে নিজ নিজ বিদ্যালয়ে যাতায়াত করে থাকে। বাংলাদেশের সরকার যখন দেশের রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করে বিশ্ব সুনাম কুড়াচ্ছে তখন এই রাস্তাটি অবহেলা ও সংস্কারের অভাবে পড়ে থাকা কাম্য নয় বলে মনে করে এলাকাবাসী। 
সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই রাস্তাটি সংস্কার ও পাকা করে যেন এলাকাবাসীর ভোগান্তি লাঘবে এগিয়ে আসেন এমনটি প্রত্যাশা চরম বিপাকে থাকা  অসহায় ভোগান্তিদের।
প্রজন্মনিউজ২৪/হৃদয়/সি এইচ খালেকুজ্জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ