ভাড়া বেশি চাওয়ায় অটো চালককে লাথি, ঘটনাস্থলেই মৃত্যু

প্রকাশিত: ০৩ অগাস্ট, ২০২১ ০৪:৫২:৩৪

ভাড়া বেশি চাওয়ায় অটো চালককে লাথি, ঘটনাস্থলেই মৃত্যু

মোঃ সাকিবুর রহমান, সাভার (ঢাকা): ঢাকার আশুলিয়ায় পাঁচ টাকা বেশি ভাড়া নিয়ে বাগবিতণ্ডায় যাত্রীর লাথিতে আব্দুল আলিম হোসেন (৪০) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ফজলুল হক (৩৫) নামে অভিযুক্ত ওই যাত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ আগস্ট) সকাল ৯টায় নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ইয়ারপুর ইউনিয়নের ধনাইদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক গাজীপুরের কাশিমপুর থানার বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আটক ফজলুল হক শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমান গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে অটোরিকশায় ওঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছলে অটোচালক আব্দুল আলিম হোসেনের সঙ্গে পাঁচ টাকা বেশি ভাড়া নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে অটোচালককে লাথি মারেন ফজলুল। এ সময় আলিম অটোরিকশার সঙ্গে ধাক্কা খান এবং মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।’

প্রজন্ম নিউজ২৪/সাকিব/নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ