পাবনায় জুয়াবিরোধী অভিযান, আটক ৩

প্রকাশিত: ০২ অগাস্ট, ২০২১ ০৩:২৭:৫৮ || পরিবর্তিত: ০২ অগাস্ট, ২০২১ ০৩:২৭:৫৮

পাবনায় জুয়াবিরোধী অভিযান, আটক ৩

পুলিশ সুপার পাবনা জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এর নির্দেশনায় রবিবার জেলা গোয়েন্দা শাখার(ডিবি) অভিযানে পাবনা সদর থানার হামিদ রোড সংলগ্ন হক সুপার মার্কেট এর ভিসিডি কর্নার নামক এলাকা হতে মোবাইল নেটওয়ার্ক মাধ্যমে জুয়া লেখা অবস্থায় মুলহোতা মোঃ লিটন হোসেন লিটন সহ তিন জনকে আটক করে। তারা দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে জুয়া খেলা পরিচালনা করিয়া এলাকার যুব সমাজসহ সাধারণ মানুষকে সর্বস্বান্ত করছে।

আসামীদের নাম ও ঠিকানাঃ (১) মোঃ লিটন হোসন লিটন (৩৩) পিতা-মোঃ  আব্দুল করিম সাং-নয়নামতি (২) মোঃ রফিকুল  ইসলাম (৪৮)  পিতা মৃত- বরকত উল্লাহ  সাং- কৃষ্ণপুর মক্তবের সাথে (৩) মোঃ আশরাফুল ইসলাম জীতু (৩৩) পিতা-মোঃ নজরুল ইসলাম সাং- রাধানগর  সর্ব থানা ও জেলা-পাবনা। 

উদ্ধারকৃত মালামালঃ নগদ  টাকা ৩৬,০০০/-(ছত্রিশ হাজার) টাকা এবং জুয়া খেলার ১২৫ টি সিট ও ৩ টি মোবাইল ফোন সহ ১ নং আসামির আসামির দোকান থেকে এ সকল ডিজিটাল জুয়াড়িদের আটক করা হয়।

এছাড়াও বেড়া থানাধীন রাকসা গ্রামে এসআই জাফর, এসআই শামীম এএসআই কামাল সংগীয় ফোস সহ অভিযান করিয়া জুয়া খেলা অবস্হায় আটজন কে আটক করা হয়, দুইসেট তাস, ২৫৯০ টাকা আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

এমন জুয়াবিরোধী অভিযান করাতে জেলাবাসী আনন্দিত হয়েছে।

প্রজন্মনিউজ২৪/রাসেল/রায়হান
পাবনা

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ