বাসায় ডেকে উচ্চবিত্তদের ব্ল্যাকমেইল করতেন পিয়াসা-মৌ

প্রকাশিত: ০৫ অগাস্ট, ২০২১ ০১:৫১:২২ || পরিবর্তিত: ০৫ অগাস্ট, ২০২১ ০১:৫১:২২

বাসায় ডেকে উচ্চবিত্তদের ব্ল্যাকমেইল করতেন পিয়াসা-মৌ

 ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে রাজধানীর বারিধারা থেকে ও মডেল মৌ আক্তারকে মোহাম্মদপুরের বাবর রোড থেকে  রাতে অভিযান চালিয়ে আটক করেছে। মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী।

পুলিশ বলছে, আটক দুই মডেল হচ্ছেন রাতের রানী। তারা উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে এনে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।
রোববার (১ আগস্ট) রাত ১০টার পর তাদের আটক করা হয়। এসময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা জব্দ করা হয়। সংবাদমাধ্যমকে দুই মডেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশিদ।

এ বিষয়ে মোহাম্মদপুরে সংবাদ সম্মেলন করে ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য, রাতের রানী। তারা দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন।

ডিবির এই কর্মকর্তা আরও বলেন, তাদের টার্গেট উচ্চবিত্ত পরিবারের সন্তান। পার্টির নামে বাসায় ডেকে এনে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখতেন। পরে সেসব ভিডিও ও ছবি ভুক্তভোগীদের পরিবারকে পাঠাবে বলে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।

মডেল মৌ আক্তারের বিষয়ে ডিবি কর্মকর্তা বলেন, মৌয়ের বিরুদ্ধে অনেক আগে থেকেই অভিযোগ ছিল। মৌয়ের বাসা থেকে বিপুল পরিমান মদ ছাড়াও বারের সন্ধান পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হবে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

উল্লেখ্য, বিভিন্ন সময় নানা ঘটনায় আলোচনায় আসেন মডেল পিয়াসা। ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হন। ওই ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়াসার। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু সেই পিয়াসার বিরুদ্ধেই আবার মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন ভুক্তভোগী।
 

প্রজন্মনিউজ২৪/সি এইচ খালেকুজ্জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ