গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩

প্রকাশিত: ০১ অগাস্ট, ২০২১ ০১:২৫:৩৪ || পরিবর্তিত: ০১ অগাস্ট, ২০২১ ০১:২৫:৩৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩


 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কুখ্যাত মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩

মো.হারুন অর রশিদ মিঠু গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার  গোবিন্দগঞ্জ উপজেলা ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩ । শনিবার( ৩১ জুলাই ) সকালে উপজেলার ফুলবাড়ী  ইউনিয়নের ভাগদড়িয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাঁকে আটক করে।

জানাগেছে, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বেরচুরা গ্রামের লিয়াকত আলীর ছেলে মাদক কারবারী রেজাউল (৩৪) দীর্ঘদিন যাবত গাইবান্ধা সহ বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন । গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রামের আব্দুল খালেকের বাড়িতে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় র‌্যাব সদস্যরা তল্লাসী চালিয়ে তার নিকট থেকে দেশীয় তৈরী একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক কারবারী রেজাউলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

প্রজন্মনিউজ২৪/হারুন/আ.খালেক
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ