রাজশাহী বিভাগে করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ৫২০

প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ০৬:০৫:৩৫

রাজশাহী বিভাগে করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ৫২০

রাজশাহী বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বগুড়ায় মারা গেছেন সর্বোচ্চ ৫ জন। এছাড়া রাজশাহী ও সিরাজগঞ্জে ৪ জন করে, নওগাঁয় একজন এবং নাটোরে একজন করে মারা গেছেন। এই দিন নওগাঁ, জয়পুরহাট এবং পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি। এ নিয়ে বিভাগে প্রাণহানির মোট সংখ্যা  দাঁড়াল ১ হাজার ৩১৮ জনে।

শনিবার (৩১ জুলাই) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত দৈনিক পরিসংখ্যানে জানানো হয়, ২৪ ঘণ্টায় ৫২০ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৭০ জন সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

এছাড়া রাজশাহীতে ১১১, বগুড়ায় ১০১, পাবনায় ৬৮, নওগাঁয় ৪৩ এবং চাঁপাইনবাবগঞ্জে ২৭ জনের করোনা ধরা পড়েছে। গত এক দিনে নাটোর ও জয়পুরহাট জেলায় করোনা শনাক্তের তথ্য পাওয়া যায়নি।

এখন পর্যন্ত বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছে ৮৩ হাজার ৪৭ জনের। গত একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৬৫ জন। মোট সুস্থ হয়েছেন ৫৯ হাজার ৫৬৬ জন। একই দিনে হাসপাতালে এসেছেন ১৫০ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১১ হাজার ৯৩০ জন।

এ পর্যন্ত বগুড়ায় ৫৫৬, রাজশাহীতে ২৪৪, চাঁপাইনবাবগঞ্জে ১৩৯, নওগাঁয় ১১৭, নাটোরে ১১৩, সিরাজগঞ্জে ৬৫, জয়পুরহাটে ৫০ এবং পাবনায় ৩৪ জন মারা গেছেন।

প্রজন্মনিউজ২৪/আবু সাঈদ/রায়হান
রাজশাহী 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ