হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য বিতরণ

প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ০৩:৫৭:১২

হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য বিতরণ

সৈয়দ তামিম হাসান, খুলনা জেলা প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে খুলনায় কর্মহীন হয়ে পড়া ২০০ জন দোকান কর্মচারী, ১০০ জন নির্মাণ শ্রমিক, ২৭ জন প্রতিবন্ধী, ৩২ জন পাদুকা শ্রমিক, ৫০ জন ডেকোরেটর শ্রমিক, ৮ জন গৃহকর্মী এবং ৫০ জন হতদরিদ্র ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তার মাঝে ছিল ৭ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম ভোজ্য তেল ও একটি সাবান। 

খুলনার বিভাগীয় কমিশনার জনাব মোঃ ইসমাইল হোসেন এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ (৩১/০৭/২০২১) মধ্যাহ্নে খুলনা রেলওয়ে স্টেশন চত্ত্বরে এই খাদ্য সহায়তা বিতরণ করেন। 

জেলা প্রশাসক, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), খুলনা জনাব মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), খুলনা জনাব মোঃ সাদিকুর রহমান খান এবং খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব এমডিএ বাবুল রানা। 

খুলনা জেলা প্রশাসনের আয়োজনে এই খাদ্য বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি জনাব এসএম জাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব মুন্সি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/রায়হান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ