রামেকে করোনায় আজও ১৩ জনের মৃত্যু

প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ০১:৩১:১০

রামেকে করোনায় আজও ১৩ জনের মৃত্যু

আবু সাইদ রনি, জেলা প্রতিনিধি রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (৩০ জুলাই) সকাল ৮টা থেকে শনিবার (৩১ জুলাই) সকাল ৮টার  মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগের দিনও ১৩ জনের মৃত্যু হয় রামেকে।

হাসপাতাল সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় মৃত ১৩ জনের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ৫ জন। আর বাকি ৮ জনের মৃত্যু হয়েছে উপসর্গে। মৃতদের মধ্যে পাবনার ৫ জন, রাজশাহী ও নওগাঁর তিনজন করে ৬ জন। এছাড়া নাটোর ও চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মারা গেছেন একজন করে দুইজন। এদের মধ্যে ৭ জন পুরুষ এবং ৬ জন মহিলা।

একই সময়ে করোনা ও এর উপসর্গ নিয়ে হাসপাতালটিতে ভর্তি হয়েছেন ৪৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন। রামেকের করোনা ইউনিটে বর্তমানে ৫১৩টি শয্যার বিপরীতে চিকিৎসা সেবা গ্রহণ করছেন ৪৩৩ জন। এদের মধ্যে করোনা পজেটিভ ১৮৮ জন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, চলতি জুলাই মাসে হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ৫৩৫ জন। এদের মধ্যে ৩২৩ জনই মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে ও করোনা পজেটিভ ছিলেন ১৮৫ জন। এছাড়াও করোনা নেগেটিভ থেকেও মৃত্যু হয়েছে ২৭ জনের। আগের মাস জুনে মৃত্যু হয় ৩৫৫ জনের। এ মাসের গত ১৪ জুলাই একদিনে সর্বোচ্চ ২৫ জন মারা যান। আর সর্বনিম্ন ১১ জনের মৃত্যু হয় ২৪ জুলাই। পবিত্র ঈদুল আজহার দিনেও মারা যান ২২ জন।

প্রজন্মনিউজ২৪/নূর/আবু সাঈদ রনি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ