প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয়দানকারী সাজ্জাদ গ্রেফতার

প্রকাশিত: ৩০ জুলাই, ২০২১ ১০:৪২:৩৩

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয়দানকারী সাজ্জাদ গ্রেফতার


আবু সাঈদ রনি, রাজশাহীঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী মোঃ আশরাফ সিদ্দিকী বিটুর নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় সাজ্জাদ আলী (৩৫) নামের এক প্রতারক যুবককে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত প্রতারক রাজশাহী জেলার দূর্গাপুর থানার বেলঘড়িয়া গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ সাজ্জাদ আলী (২৮)। সে রাজপাড়া থানার কাজীহাটা গ্রামে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলো। এসময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ফোন ও ১ টি ল্যাপটপ উদ্ধার হয়। এর আগে দূর্গাপুরে এ প্রতারক সাজ্জাদ পিস্তলসহ গ্রেপ্তার হয়েছে। র্দীঘ দিন জেল থেকে বের হয়ে এসে বিভিন্ন জনের সাথে প্রতারণা করে আসছিলো।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ মহিউদ্দিন মাহমুদ জয় অভিযোগ করেন প্রতারক মোঃ সাজ্জাদ আলী দীর্ঘদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে ফোন করে মন্ত্রী, সংসদ সদস্য, কেন্দ্রীয় রাজনীতিবিদ, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট চাকুরীর তদবীর ও অর্থ দাবীসহ বিভিন্ন অনৈতিক সুবিধা আদায় করে আসছিলো।

গত ২৭ জুলাই প্রতারক সাজ্জাদ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের মোবাইল ফোনে কল করে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী মোঃ আশরাফ সিদ্দিকী বিটু পরিচয় দিয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার তারিখ জানতে চায় এবং দ্রুত কমিটি ঘোষণার নির্দেশ দেয়ার পাশাপাশি মহিউদ্দিন মাহমুদ জয়কে কমিটিতে না রাখার জন্য হুমকি দেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের হয়।

আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী ও তার টিম উক্ত অভিযোগের সত্যতা যাচাই করেন। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে সনাক্ত করে।

২৮ জুলাই দিবাগত রাত ১২.৩০ টায় সাইবার ক্রাইম ইউনিটের তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানার এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন ও এসআই মোঃ মকবুল হোসেনের টিম গোপন সংবাদ মারফত অভিযান পরিচালনা করে আসামী সাজ্জাদকে তার ভাড়া বাড়ী হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ