প্রেমিকার অন্যত্র বিয়ে: বগুড়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ২৯ জুলাই, ২০২১ ১০:৫৮:৩২

প্রেমিকার অন্যত্র বিয়ে: বগুড়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

বগুড়া প্রতিনিধিঃবগুড়ার শাজাহানপুরে কলেজ পড়ুয়া ফয়সাল হাসান লিটন (২৫) নামের এক যুবক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। নিহত লিটন উপজেলার আড়িয়া ইউনিয়নের মানিকদিপা নিশানচড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তার বাবা একজন কৃষক।

গত মঙ্গলবার রাত ১০টায় দুটি গ্যাস ট্যাবলেট নিয়ে একটি খেয়ে রক্ত বমি শুরু করে। পরে তার স্বজনেরা শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত ২ টায় তার মৃত্যু হয়। নিহত লিটন সরকারি শাহ সুলতান কলেজে স্নাতক শ্রেণীতে অধ্যয়নরত ছিল।

স্থানীয়রা জানান, এক মেয়ের সঙ্গে ফয়সাল হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে গেলেও প্রেমিকাকে সে ভুলতে পারছিলেন না। এনিয়ে পারিবারিক ভাবে বাবা-মার সঙ্গে মনোমালিন্য হওয়ার একপর্যায়ে অভিমান করে মঙ্গলবার রাত ৯ টার দিকে গ্যাস ট্যাবলেট খায়।

পারিবারিক সুত্রে জানা যায়,আচরনে সে খুব জেদি ছিল। এর আগেও সে গত দুমাস পূর্বে আত্মহত্যার জন্য বিষ পান করেছিল। সে যাত্রায় সুচিকিৎসায় প্রাণে বেঁচে যায়। তার আগে আরও একবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বেঁচে যায়। কিন্তু এবার প্রাণঘাতী গ্যাস ট্যাবলেট খাওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি। 

নিহতের ছোট ভাই রাসেল বলেন, বাড়িতে তেমন কোন বিষয়ে ঝগড়া বিবাদ হয়নি। হঠাৎ করে কাল রাতে সে এ ঘটনা ঘটায়। প্রতিবেশীর কারো সাথে কোন ঝগড়া বিবাদও ছিল না। কিন্তু কেন সে আত্মহত্যার পথ বেছে নিল সেটা বুঝতে পারছিনা।

 শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তবে এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

প্রজন্মনিউজ২৪/সাবিক ওমর সবুজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ