এরশাদের হত্যাকারীকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২৭ জুলাই, ২০২১ ০৫:৪৪:০২ || পরিবর্তিত: ২৭ জুলাই, ২০২১ ০৫:৪৪:০২

এরশাদের হত্যাকারীকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

কুড়িগ্রামের  রৌমারী উপজেলায়ে এরশাদের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্দন পালন করেন এলাকাবাসীর জনগণ। শুক্রবার সকাল ১১ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুর চর ইউনিয়নের খেওয়ারচর বাজার এলাকায় এ মানববন্ধন পালন করেছে।

এ সময় বক্তব্য রাখেন নিহতের বাবা সুরুজ্জামান, সাবেক  ইউপি সদস্য নজরুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি আকতার হোসেন,ফরিজল হক, ফরমান আলী, নিহতের স্ত্রী লাভলি আকতার প্রমুখ। 

বক্তারা  দ্রুত এরশাদের খুনি , ও একই ইউনিয়নের খেওয়ার চর গ্রামের মিটন মিয়ার ছেলে শিহাবসহ অন্যান্যদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। ৯ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি আকতার হোসেন বলেন, গত ২০ জুন রাত  ৮ টার দিকে এরশাদ আলী ও মাসুদ রানা কাজের উদ্দেশ্যে ঢাকায় যাচ্ছিলেন বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে নির্জন স্থানে গেলে অতপেতে থেকে শিহাব (১৮) ও রাসেল (২৮) তাদের ওপর অতর্কিত হামলা চালায়। 

মারপিটের একপর্যায়ে ধারালো চাকু দিয়ে এরশাদের গলা এফোর ওফোর করে দেয়। ঘঠনাস্থলেই মারা যান এরশাদ। গুরুতর আহত হন মাসুদ রানা। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে তাদের রৌমারী হাসপাতালে ভার্তি করালে এরশাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

আহত মাসুদ রানাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, মামলার এজহারে বাদী হিসেবে নিহতের বাবা সুরুজ্জামালের নাম উল্লেখ থাকলেও টিপসই দিয়েছেন যাদুর চর ইউপি সদস্য হায়দার আলী এবং অন্য একটি ফোন নম্বর ব্যবহার করা হয়েছে,  ফলে এই  মামলাটি ভিন্নখাতে নেওয়ার  আশঙ্ঘা করা হচ্ছে।

নিহতের বাবা সুরুজ্জামান বলেন, আজ প্রায় ১ মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে আটক করেনি। পুলিশের কোন তৎপরতা দেখা যাচ্ছে না, তাই আমার ছেলে এরশাদের খুনিদের গ্রেফতার করে ন্যায় বিচারের দাবী করছি।

প্রজন্মনিউজ২৪/তারিক জামিল 
কুড়িগ্রাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ