শ্বাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার

প্রকাশিত: ২৭ জুলাই, ২০২১ ০৪:১৭:০৫

শ্বাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার

গাইবান্ধায় শ্বাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই রুহুল আমিন সরকার ওরফে আপেলকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব।

শাশুড়ীর দায়েরকৃত অভিযোগে সোমবার (২৬ জুলাই) রাতে র‌্যাব তাকে আটক করে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় সোর্পদ করে। রুহুল আমিন উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। 

গ্রেফতার রুহুল আমিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে দুই ভিকটিম বাদী হয়ে পৃথক দুটি মামলা (৩৭ ও ৩৮) দায়ের করেছেন। দায়ের হওয়া দুটি মামলায় তাকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আজ মঙ্গলবার হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামপুরা গ্রামে রুহুল আমিন সরকার আপেল তার শ্বশুর বাড়িতে প্রায়ই যাতায়াত করতো। এরই মাঝে শাশুড়ীর গোসলরত আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করে জামাই রুহুল আমিন। পরে ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শাশুড়ীর ইচ্ছার বিরুদ্ধে তার সাথে শারীরিক সম্পর্ক করে। 

শারীরিক সম্পর্কের ভিডিওটিও গোপনে ধারণ করে রুহুল আমিন। এরপর গত ১৮ সাল থেকে চলতি বছরের ৭ জুলাই পর্যন্ত বিভিন্নসময় রুহুল আমিন ইচ্ছার বিরুদ্ধে তার শাশুড়ীকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগে আরো বলা হয়েছে, রুহুল আমিন তার স্ত্রীকে কালো কাপর দিয়ে মুখ বেঁধে নগ্ন করে ছবি তুলে শাশুরীর মোবাইল ফোনে পাঠাতো এবং ফোন কলে রেখে মেয়েকে মারপিট ও নির্যাতন করত।

অন্যদিকে, রুহুল আমিন তার নিজ শ্যালিকার সাথে শারীরিক সম্পর্ক করতে বিভিন্ন রকমের কৌশল অবলম্বন করে। বিষয়টি নিয়ে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের অভিযোগ করা হয়। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব গত রোববার (২৫ জুলাই) রুহুল আমিন সরকার আপেলকে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি বালুয়া বাজারের মুক্তিযোদ্ধা ময়েজউদ্দিন সুপার মার্কেট থেকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে মোবাইলে ধারণকৃত অশ্লীল ভিডিও ও স্থিরচিত্রসহ মোবাইল ফোনটি জব্দ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আরিফুল ইসলাম জানান, আসামী রুহুল আমিনের পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে উপস্থিত করা হয়। এসময় তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন এবং রিমান্ড শুনানীর জন্য পরবর্তী দিন ধার্য করেন আদালতের বিচারক।

প্রজন্মনিউজ২৪/আনোয়ার হোসেন 
গাইবান্ধা
 

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ