২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

প্রকাশিত: ২৭ জুলাই, ২০২১ ১২:৫০:৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে সংগঠনটি। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান সংগঠনের কেন্দ্রীয় নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, চলমান করোনা পরিস্থিতিতে  সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবক লীগ। মানবকল্যাণে কাজ করাই এই সংগঠনের উদ্দেশ্য। শেখ হাসিনার পাশে থেকে দলকে শক্তিশালী করতে করণীয় সব কিছুই করা হবে বলেও জানান তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, করোনা পরিস্থিতি যতই ভয়াবহ হোক, মাঠ ছেড়ে যাবে না স্বেচ্ছাসেবক লীগ। সব সময় মানুষের পাশে থাকবেন তারা।

দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। কর্মসূচির অংশ হিসেবে সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অত্যন্ত সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

আলোচনাসভায় প্রধান অতিথির ভার্চুয়ালি বক্তব্য দেবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

এদিকে, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনও আজ। বিকেলে আলোচনা অনুষ্ঠান শেষে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তাঁর সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

প্রজন্মনিউজ২৪/এফএম
 

এ সম্পর্কিত খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

পঞ্চগড়ে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৭ কেএনএফ সদস্য কারাগারে

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ