পপির বিয়ে নিয়ে যা বললেন বাবা

প্রকাশিত: ১৯ জুলাই, ২০২১ ০৩:১০:৩১ || পরিবর্তিত: ১৯ জুলাই, ২০২১ ০৩:১০:৩১

পপির বিয়ে নিয়ে যা বললেন বাবা

কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন চিত্রনায়িকা পপি। থাকছেন বারিধারায় ওই প্রকৌশলীর দেয়া ফ্ল্যাটে। এও শোনা যাচ্ছে, পপি মা হতে চলেছেন। কিন্তু এসব বিষয়ে নিশ্চিত হতে নায়িকার সঙ্গে সব রকমভাবে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। কারণ তার সেলফোন বন্ধ, সোশ্যাল মিডিয়ায়ও তিনি অ্যাকটিভ নন।

সারা দেশে যখন পপির বিয়ে ও মা হতে চলার খবর ছড়িয়ে পড়েছে, তাহলে নায়িকার পরিবারের সদস্যরা নিশ্চয়ই এ সম্পর্কে কিছু জানেন। সেই সূত্রেই যোগাযোগ করা হয় পপির বাবা আমির হোসেনের সঙ্গে। যিনি খুলনায় থাকেন। তিনি বলেন, পপি ঢাকাতেই আছেন। বিয়ের ব্যাপারটি তিনিও শুনেছেন। তবে এর বেশি কিছু তিনি জানেন না।

প্রায় এক বছর ধরে লাপাত্তা চিত্রনায়িকা পপি। পরিচালক রাজু আলিমও তাকে খুঁজছেন। সবশেষ এই পরিচালকের ভালোবাসার প্রজাপতি নামের একটি সিনেমার কাজ করছিলেন পপি। সেটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। বাকি কাজ সম্পন্ন হওয়ার আগেই নিজেকে লুকিয়ে ফেলেন পপি। তাই পরিচালক রাজু আলিমও নানাভাবে চেষ্টা করে নাগাল পাচ্ছেন না নায়িকার।

এর আগে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল পপির। নায়িকার ইস্কাটনের বাসায় তারা দুজনে একসঙ্গে দীর্ঘদিন ছিলেন বলেও শোনা যায়। এছাড়া গত বছর পপি-জায়েদের বিয়ের কাবিননামার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আরও দেখা যায় তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের একটি ছবিও। যদিও পৃথক সাক্ষাৎকারে তারা দুজনেই সে বিয়ের কথা অস্বীকার করেন।

প্রজন্মনিউজ২৪

  

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ