রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ১৮ জুলাই, ২০২১ ১১:৪৭:৫২

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

রংপুর প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুর উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০-১২ জন। আহতদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আজ রোববার (১৮ জুলাই ২০২১) সকাল পৌনে আটটার দিকে মিঠাপুকুর উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুর মোস্তফা কোল্ড স্টোরেজের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতের মধ্যে একজন মেয়ে শিশু ও চারজন পুরুষ রয়েছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিরুজ্জামান। 

ওসি জানান, রোববার সকালে বলদিপুকুর এলাকার ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী জোহানা পরিবহন ও ঢাকাগামী সেলফি পরিবহন নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার সংবাদ জানতে পেরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম শুরু হয়। তবে এখন পর্যন্ত হতাহতের নাম পরিচয় জানা যায়নি। উদ্ধার কার্যক্রম চলছে বলে জানান ওসি। 

দুর্ঘটনার পর থেকে রংপুর-ঢাকা মহাসড়কের  বলদিপুকুর এলাকায় দীর্ঘ যানজট সৃষ্টি হলেও বর্তমানে তা নিরসন হয়েছে বলে জানান ওসি আমিরুজ্জামান।#

প্রজন্মনিউজ২৪/এফএম
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ