কান চলচ্চিত্র উৎসবে টপ মডেলের অ‌্যাওয়ার্ড পেলেন প্রিয়তি

প্রকাশিত: ১৬ জুলাই, ২০২১ ০৪:৫১:৪৫

কান চলচ্চিত্র উৎসবে টপ মডেলের অ‌্যাওয়ার্ড পেলেন প্রিয়তি

কান চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে টপ মডেল নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। প‌্যারিস থেকে এ তথ‌্য নিশ্চিত করেছেন প্রিয়তি নিজেই।

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর কান চলচ্চিত্র উৎসব। আর সেই আসর থেকে এমন প্রাপ্তিতে উচ্ছ্বসিত প্রিয়তি। এ অভিনেত্রী বলেন আমি এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েছি যে, কথা তো দূরে থাক লিখেও অনুভূতি প্রকাশ করতে পারছি না। কানের মাটিতে টপ মডেলের অ‌্যাওয়ার্ড পাওয়া স্বপ্নের মতো লাগছে।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে নামি নামি মডেলরা এই উৎসবে অংশ নিয়েছেন। তাদের মধ‌্য থেকে টপ মডেলের অ‌্যাওয়ার্ড প্রদান করা হয় বলেও জানান প্রিয়তি।

রাজধানী ঢাকায় জন্মগ্রহণ করেন প্রিয়তি। শৈশব কেটেছে এই শহরেই। কৈশোরে তিনি পাড়ি জমান আয়ারল্যান্ডে। ইতোমধ্যে বাংলাদেশি বংশোদ্ভুত প্রিয়তি মিস আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। শুধু তাই নয়, মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতার প্রথম রানারআপও হন।

প্রিয়তি নাম লেখিয়েছেন চলচ্চিত্রে। পরিচালক কিয়ারন ডেভিস প্রিয়তিকে নিয়ে প্রথম নির্মাণ করেন ওয়ান্ডারল্যান্ড শিরোনামে চলচ্চিত্র। প্রিয়তি অভিনীত দ্বিতীয় আইরিশ চলচ্চিত্র কোকোলান। এ সিনেমাটিও নির্মাণ করেছেন তিনি। এরপর কিয়ারন প্রিয়তিকে  নিয়ে নির্মাণ করেন দ্যা মাউন্টেন অব সেরেনিটি শিরোনামে চলচ্চিত্র।

প্রজন্মনিউজ২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ