বাস কাউন্টারে ঘরমুখো মানুষের ভিড়

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২১ ০২:৩৩:৩৭ || পরিবর্তিত: ১৫ জুলাই, ২০২১ ০২:৩৩:৩৭

বাস কাউন্টারে ঘরমুখো মানুষের ভিড়

সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন কিছুটা শিথিল হয়ে আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে গণপরিবহন চলাচল। ঈদুল আজহাকে সামনে রেখে ঘরমুখো মানুষের ভিড় রয়েছে বাস কাউন্টারগুলোতে।

কিছুক্ষণ পরপরই টার্মিনাল থেকে যাত্রী নিয়ে বের হচ্ছে আন্তঃজেলার বাস। তবে যাত্রী এবং চালকদের অনেকেই স্বাস্থ্যবিধি মানতে উদাসীন। মহাখালী বাস টার্মিনাল এলাকায় দেখা গেছে, যাত্রীরা ব্যাগ, ব্যাডিং নিয়ে বসে আছেন। কেউ ময়মনসিংহ, কেউ শেরপুর, জামালপুরসহ দেশের বিভিন্ন স্থানে যাওয়ার জন্য অপেক্ষা করছেন।

পরিবহন মালিকরা জানিয়েছেন, মহাখালী বাস টার্মিনাল থেকে দিনে চার শতাধিক বাস বগুড়া, নওগাঁ, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, রংপুর, দিনাজপুর, বৃহত্তর ময়মনসিংহ তথা নেত্রকোনা, শেরপুর, জামালপুর, টাঙ্গাইল জেলায় চলাচল করে। এছাড়া ওই টার্মিনাল থেকে বৃহত্তর ময়মনসিংহসহ সিলেটে আরও দেড় শতাধিক এনা পরিবহনের বাস যাত্রী পরিবহন করে

গাবতলী বাস টার্মিনাল একই চিত্র দেখা গেছে। সেখানে দেখা গেছে, সকাল থেকে বিপুল-সংখ্যক যাত্রী গাবতলীতে জড়ো হয়েছেন। কেউ কেউ প্রাইভেট কারে করে যাচ্ছেন। কেউ কেউ আবার বাইকে করে ঝুঁকি নিয়েই গ্রামের বাড়ি যাচ্ছেন।

পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে আজ থেকে আট দিনের জন্য লকডাউন শিথিল করেছে সরকার। আগামী ২১ জুলাই অনুষ্ঠিত হবে ঈদুল আজহা। আর ২৩ জুলাই থেকে ফের লকডাউন শুরু হবে।

প্রজন্মনিউজ২৪

  

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ