প্রথমবার এক সিনেমায় বলিউড বাদশা শাহরুখ ও সঞ্জয়

প্রকাশিত: ১৪ জুলাই, ২০২১ ০৩:১৫:১০

প্রথমবার এক সিনেমায় বলিউড বাদশা শাহরুখ ও সঞ্জয়

দীর্ঘ আড়াই বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' দিয়ে শাহরুখের এই প্রত্যাবর্তন নিয়ে বলিউডে রয়েছে বেশ জল্পনা-কল্পনা।

ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতেও রয়েছে শাহরুখের এই নতুন সিনেমা। তবে শাহরুখ ভক্তদের জন্য নতুন খবর, বলিউড পাড়ায় গুঞ্জন, শিগগিরই বলিউডের আরেক কিংবদন্তি অভিনেতা সঞ্জয় দত্তর সঙ্গে বড় পর্দায় দেখা মিলবে তার।

হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে শাহরুখ এবং সঞ্জয়কে নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুর্দান্ত অভিনয় দিয়ে দুজনে বলিউডের জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছেন।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া তার প্রতিবেদনে প্রকাশ করেছে, 'রাখি' নামক এক সিনেমায় একসঙ্গে কাজ করতে যাচ্ছেন সঞ্জয় এবং শাহরুখ। দুজনই বর্তমানে যার যার সিনেমার শুটিং কাজে মুম্বাইয়ে রয়েছেন।

দুজনের ক্যামেরার বাইরের অসাধারণ সম্পর্কের কথা সবার জানা থাকলেও ক্যামেরার সামনে 'ওম শান্তি ওম'- এর গান ব্যতীত কখনো পূর্ণাঙ্গ চরিত্রে দেখা মেলেনি তাদের।তাই ধারণা করা যাচ্ছে সব মিলে দর্শকের জন্য দারুণ কিছু উপহার আসতে যাচ্ছে।

প্রসঙ্গত, 'পাঠান' সিনেমা ছাড়াও দক্ষিণের পরিচালক এটলির 'সানকি' নামক সিনেমায় দেখা মিলবে শাহরুখের। সিনেমাটিতে একই সঙ্গে দ্বৈত চরিত্রে অভিনয় করার কথা রয়েছে তার। এছাড়াও রাজকুমার হিরানির একটি সামাজিক ধারার কমেডি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে বলিউড বাদশার।

অপরদিকে সঞ্জয় দত্তের দেখা মিলবে 'কেজিএফ চ্যাপটার টু'- তে। এছাড়াও অভিষেকের 'ভুঝ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া'- তেও অজয় দেবগনের পাশে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এই শক্তিশালী অভিনেতা ।

প্রজন্মনিউজ২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ