মর্মান্তিক মৃত্যু নটরডেম কলেজ শিক্ষার্থীর

প্রকাশিত: ১৪ জুলাই, ২০২১ ১১:৩২:৪৬

মর্মান্তিক মৃত্যু নটরডেম কলেজ শিক্ষার্থীর

পরিবারের স্বপ্ন ছিল, মামুন ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়বে ,অনেক বড় হবে ।কিন্তু সে স্বপ্ন স্বপ্নই থেকে গেল। নরসিংদীর মনোহরদীতে গাছ থেকে পেয়ারা পাড়তে গিয়ে মো. মামুন মিয়া (১৯) নামে এক নটরডেম কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩) জুলাই বিকেলে উপজেলার কালিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

মামুন মিয়া (১৯) মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের কালিরচর গ্রামের শাহজাহানের ছেলে। তিনি নটরডেম কলেজের ২০২০ ব্যাচের ব্যবসায় শিক্ষা বিভাগের ই সেকশনের শিক্ষার্থী ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মামুনের বাবা একজন কৃষক। স্থানীয় এক স্কুল থেকে ২০১৮ সালে এসএসসি পাস করে ঢাকায় এক আত্মীয়ের বাসায় থেকে নটরডেম কলেজে পড়াশোনা করছিলেন মামুন। সর্বশেষ ২০২০ সালে অটোপাসে সেও এইচএসসি পাস করেন। তারপর থেকে ওই বাসায় থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করছিলেন।

এর মধ্যে করোনা জটিলতায় সবকিছু বন্ধ থাকায় বাড়ি আসেন কিছুদিন আগে। মঙ্গলবার বিকেলে টিনের ঘরের চালার ওপর পেয়ারা পাড়ার উদ্দেশ্যে গাছে উঠেন। এ সময় অসাবধানতাবশত গাছ থেকে টিনের চালার ওপর পড়ে যান। তারপর সেখান থেকে মাটিতে পড়েন। অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় এক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মামুনের বন্ধু মো. হাসিব বলেন, বিকেল ৪টার একটু পরেই পেয়ারা পাড়ার জন্য গাছে উঠে মামুন। গাছ থেকে পড়ে বুকে চাপ লেগে অজ্ঞান হয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়। রাতে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

মনোহরদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, পেয়ারা পাড়তে গিয়ে মৃত্যু হয়েছে বলে শুনেছি। এখানে কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টা পরিবার সামলে নিয়েছে। 

প্রজন্মনিউজ২৪/তারিক আদনান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ