অবশেষে বায়োপিকে সম্মতি সৌরভ গাঙ্গুলির, দাদার ভূমিকায় কে?

প্রকাশিত: ১৩ জুলাই, ২০২১ ০৪:১৮:১৩

 অবশেষে বায়োপিকে সম্মতি সৌরভ গাঙ্গুলির, দাদার ভূমিকায় কে?

অবশেষে বায়োপিকের জন্য রাজি হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বলিউডে বিগ বাজেটে তৈরি হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিক। প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা বাজেট ধরা হয়েছে সৌরভের বায়োপিকের জন্য।

সৌরভ জানিয়েছেন, 'হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে তবে এখনই ডিরেক্টরের নাম বলা সম্ভব না। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে। প্রোডাকশন হাউজের পক্ষ থেকে সৌরভের সঙ্গে একাধিকবার মিটিং হয়েছে।

এদিকে সৌরভের বায়োপিক তো হচ্ছে তবে বাস্তবের সৌরভকে সিনেমার পর্দা কে ফুটিয়ে তুলবেন এই নিয়ে শুরু হয়েছে হাজারো প্রশ্ন। তবে সেখানেও নাম প্রায় চূড়ান্ত। সৌরভের নাম ভূমিকায় এগিয়ে রয়েছেন রণবীর কাপুর। সৌরভ নিজে রণবীরের নাম বলেছেন। তবে আরও দুজন রয়েছে তালিকায়। সৌরভের পুরো জার্নিটা তুলে ধরা হবে বায়োপিকে। বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সিনেমায় দেখানো হতে পারে।

সৌরভ জানিয়েছেন, এরইমধ্যে বায়োপিক এর কাজ অনেকটাই এগিয়েছে। আগে অনেকবারই সৌরভের বায়োপিকের খবর প্রকাশিত হয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে। তবে সৌরভ নিজে কখনও সেইসব খবরের সত্যতা স্বীকার করেননি। কিন্তু এবার সৌরভ নিজেই জানিয়েছেন বায়োপিকের কাজ চলছে, প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হওয়ার পর শুটিং শুরু হবে। তবে বিষয়টি নিয়ে গোপনীয়তা অবলম্বন করা হচ্ছে।

এর আগে  পরিচালক একতা কাপুর নিজে সৌরভের সঙ্গে দেখা করেছিলেন বায়োপিক করার জন্য। ফক্স-র মত প্রোডাকশন কম্পানির পক্ষ থেকে সৌরভের কাছে প্রস্তাব ছিল। ওই সময় সৌরভ সবকিছুই না করে দিয়েছিলেন। এ বারে নিজেই সম্মতি দিয়েছেন। তবে কিছুদিন আগে সৌরভের কাছে সিনেমায় অভিনয় করার প্রস্তাব এসেছিল। সৌরভ সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। তিনি নিজে অভিনয় করতে চান না।

ভারতে ক্রিকেটারদের নিয়ে বায়োপিক তৈরির বিষয় নতুন না্। ধোনিকে নিয়ে করা বায়োপিক সুপারহিট হয়েছে। আজহারের বায়োপিক হয়েছে, সোচিনকে নিয়ে সিনেমা হয়েছে।

প্রজন্মনিউজ২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ