গৃহবধু নির্যাতনের অভিযোগে স্বামী-শাশুড়িকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ০৭ জুলাই, ২০২১ ০১:৩৮:০৩

গৃহবধু নির্যাতনের অভিযোগে স্বামী-শাশুড়িকে আটক করেছে পুলিশ


হাসান মাহমুদ, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে যৌতুকের দাবিতে শ্বশুরবাড়ির সদস্যদের নির্যাতনে মর্জিনা (২২) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামী রুবেলকে টঙ্গী থেকে এবং শাশুড়িকে শ্রীপুর থেকে আটক করেছে (র‍্যাব-১) এর সদস্যরা। নিহত মর্জিনা কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার উত্তরটিলি এলাকার মানিক মিয়ার মেয়ে।

গত সোমবার বিকাল ৫টার দিকে গৃহবধূ মর্জিনাকে অসুস্থ অবস্থায় টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে আসে অজ্ঞাত পরিচয়ে এক রিকশাচালক। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গৃহ বধু মর্জিনা। তার একটি চার মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের বাবা মানিক মিয়া বলেন, আড়াই বছর আগে মুঠোফোনে গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের রুবেলের সঙ্গে পরিচয় হয় মর্জিনার। মুঠোফোনে পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাদের পারিবারিকভাবেই বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই মর্জিনার স্বামী রুবেল ও শাশুড়ি যৌতুকের দাবিতে নির্যাতন চালিয়ে আসছিল। বিভিন্ন অজুহাতে একাধিকবার টাকা চাইত তারা। টাকা না দিলেই মর্জিনার ওপর চালানো হতো অমানবিক নির্যাতন।

গত শুক্রবার (২ জুলাই) মর্জিনা তার বাবাকে মুঠোফোনে জানায় শ্বশুরবাড়ির ঘর মেরামতের জন্য টাকা দরকার। কিন্তু টাকা দিতে দেরি হওয়ায় মর্জিনাকে শারীরিকভাবে নির্যাতন চালায় স্বামী রুবেল ও তার মা। সোমবার দুপুরে মর্জিনা ফোন করে জানায়, ‘শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে সে ঘর থেকে বেরিয়ে আসে। এর কিছুক্ষণ পর হাসপাতাল থেকে ফোনে মেয়ের মৃত্যুর সংবাদ পান মর্জিনার বাবা। 

নিহতের ভ্যানিটি ব্যাগ থেকে পাওয়া গেছে  চালের পোকা নিধনের কীটনাশক ঔষুধ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কীটনাশক ট্যাবলেট খাওয়ার কারণে তার মৃত্যু হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, নিহতের শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।#

প্রজন্মনিউজ২৪/এফএম

এ সম্পর্কিত খবর

ইভ্যালির গ্রাহকরা যেন ক্ষতিগ্রস্ত না হয় তা নিশ্চিত করতে হবে-টিক্যাব

ইভ্যালির রাসেল-নাসরিন দম্পতি আটক

বরিশালে কোতোয়ালি ও এয়ারপোর্ট থানায় নতুন যানবাহন দিল বিএমপি

১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা

প্রতিমন্ত্রীরা পেলেন নতুন ক্ষমতা

বলিউডে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিষেক হচ্ছে জয়া আহসানের

ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী গ্রেপ্তার

রাসিক মেয়রের সাথে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালিস্টরা  

ব্রিটিশ মন্ত্রিসভায় রদবদল, নতুন পররাষ্ট্রমন্ত্রী লিজ ট্রাস

ভিকারুননিসার অধ্যক্ষের ফোনালাপ ফাঁসের তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ