স্ত্রীর গায়ে আগুণ দেয়ায় অভিযুক্ত স্বামী গ্রেফতার 

প্রকাশিত: ০৫ জুলাই, ২০২১ ১১:৩৭:৪৮

স্ত্রীর গায়ে আগুণ দেয়ায় অভিযুক্ত স্বামী গ্রেফতার 

মাহমুদ হাসান, মৌলভীবাজার (বড়লেখা) প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের হরিপুর গ্রামে রহিমা বেগম (২৪) নামে এক গৃহবধূকে বাবার বাড়িতে তার স্বামী পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উটেছে।

রোববার (৪জুলাই) ভোরে দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের হরিপুর গ্রামে রহিমা বেগমের বাবার বাড়িতে এই ঘটনা ঘটে। রহিমা বেগমের স্বামী শিপন আহমদ (৩১) ঘুমন্ত অবস্থায় রহিমার গায়ে পেট্রোল ঢেলে দেয় এবং আগুন দরিয়ে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের হরিপুর গ্রামের রফিক উদ্দিনের মেয়ে রহিমা বেগমের সঙ্গে প্রায় তিন বছর আগে একই ইউনিয়নের আরেঙ্গাবাদ গ্রামের মুকুল মিয়ার ছেলে শিপন আহমদের বিয়ে হয়। বিয়ের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রহিমার সঙ্গে স্বামী ও তার পরিবারের লোকজনের ঝগড়া হতো। এতে স্বামী ও তার স্বজনরা রহিমাকে নির্যাতন করতো। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা কয়েকবার সমাধান করে দিলেও কোনো লাভ হয়নি। এরপরও তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো।

এদিকে স্বামী ও তার স্বজনদের নির্যাতন সইতে না পেরে প্রায় সাতমাস আগে এক সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি হরিপুর গ্রামে চলে আসেন রহিমা। সন্তানকে দেখার সুযোগে প্রায় শ্বশুর বাড়িতে আসতেন রহিমার স্বামী শিপন আহমদ। গত শনিবার (০৩ জুলাই) শিপন সন্তানকে দেখতে শ্বশুর বাড়িতে আসেন। রাতে সেখানে থেকে যান। কিন্তু ভোর পাঁচটার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী রহিমা বেগমের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেন শিপন। ঘটনার পরই তিনি পালিয়ে যান। রহিমার চিৎকার শুনে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

স্থানিয় ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিবাহের কিছুদিন পরই শিপন এবং তার পরিবার রহিমা বেগমের ওপর নির্যাতন চালাতো। বিষয়টি কয়েকবার বসে আমরা সমাধান করে দিয়েছি। তারপরও প্রায়ই ঝগড়া হতো। নির্যাতন সইতে না পেরে প্রায় সাত মাস আগে বাবার বাড়িতে চলে আসে রহিমা। তাদের পরিবারে এক সন্তান রয়েছে। এই সুযোগে রহিমার স্বামী শিপন তাকে দেখতে আসতো। ঘটনার রাতেও শিপন শ্বশুর বাড়িতে এসে থেকেছে। ভোরবেলা সে স্ত্রী রহিমাকে ঘুমন্ত অবস্থায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়ে পালিয়ে যায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার রোববার বিকেল তিনটায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পেট্রোল ঢেলে রহিমাকে তার স্বামী পুড়িয়েছে। ঘটনার পরই পুলিশ অভিযুক্ত শিপনকে গ্রেপ্তার করেছে। রহিমার বাবা থানায় মামলা দায়ের করেছেন।#

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ