দিনাজপুরে করোনায় সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

প্রকাশিত: ০৪ জুলাই, ২০২১ ১১:০৮:০৬

দিনাজপুরে করোনায় সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

তাফহিমুর ইসলাম, দিনাজপুর প্রতিনিধি:  করোনায় প্রাণ গেল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স(ব্রাদার) আশরাফ আলীর (৪৬)। ঢাকায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

আশরাফ আলী ঠাকুরগাঁও জেরার পীরগঞ্জ উপজেলার সিনুয়া গ্রামের মৃত আাকবর আলীর ছেলে। ২০০৩ সাল থেকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের বহিরবিভাগে চিকিৎসাসেবা দিতেন।
গত ১০ জুন আশরাফ আলী করোনায় আক্রান্ত হয়ে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করানো হয় । অবস্থার অবনতি হলে ৩০ জুন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ইউনাইটেট হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ২ জুলাই রাত ১১ টায় মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টায় তাঁর মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি দুই কন্য সন্তান রেখে যান।
 
এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) মামুন জানান, আমাদের সাথে দীঘদিন ধরে কাজ করে আসছিল সে। আমরা ভাইয়ের মতো থাকতাম। তার রাশ নিজ বাড়ি ঠাকুরগাঁওয়ে পারিবারিক করনস্থানের দাফন করা হবে। 

উলেক্ষ্য, এর আগে করোনায় আক্রনাত হয়ে দুই নার্স মৃত্যুবরণ করেছিলেন। তারা হলেন নার্সিং ইনস্ট্রাক্টর রহিমা খাতুন(৪৫) গত বছর ৩ নভেম্বর এবং আমিনা খাতুন(৫২)১২ নভেম্বর দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থআয় মৃত্যু বরণ করেন। করোন আক্রান্ত হয়ে এক চিকিৎসকেও মৃত্যু হয়েছে । তিনি হলেন মোরশেদুর আলম চৌধুরী বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আয়ুর্বেদিক) পদে কর্মরত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/ফাহাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ