চাঁপাইনবাবগঞ্জে কঠোর লকডাউনে সেনা টহল

প্রকাশিত: ০৩ জুলাই, ২০২১ ১০:০৬:০৭

চাঁপাইনবাবগঞ্জে কঠোর লকডাউনে সেনা টহল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে চলছে সপ্তাহব্যাপী ২য় দিনের মতো সর্বাত্মক কঠোর লকডাউন। লকডাউন কার্যকর করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর দিক নির্দেশনায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে ২৭টি ভ্রাম্যমাণ আদালতের টিম অভিযান পরিচালনা করছেন।

আজ শুক্রবার (২ জুলাই) সকাল ছয়টা থেকে চলছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা। ঝিরি ঝিরি বৃষ্টি মধ্যে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ এর নেতৃতে সেনাবাহিনীর ক্যাপ্টেন রেজওয়ান হোসেন ও স্কাউটস টিমের সদস্যবৃন্দ সহগোগিতায় জেলা ও উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন। সকলকে সচেতন করতে পাঠ পর্যায়ে কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।

শহরের মহানন্দা বাসষ্ট্যান্ড, নয়াগোলা মোড়,পুলিশ লাইন মোড়, হর্টিকালচার মোড়, আতাহার মোড়, বড় ইন্দরা মোড়, পুরাতন বাজার, মেডিক্যাল মোড়, শিবতলা মোড়, শান্তির মোড়সহ আশপাশের এলাকায় অভিযান পরিচালনা কালীন সময় সরকারি বিধি নিষেধ অমান্য করায় ১টি মামলায় ৫০০টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ আমাদের জানান, আমি সকাল সাড়ে ছয়টার সময় থেকে শহরের বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেছি। অভিযান চলাকালীন সময় যারা স্বাস্থ্য বিধি না মেনেছে বা মুখে মাস্ক ব্যবহার না করেছে তাদেরকে ধরে আমরা জরিমানা করেছি ও সচেতন করছি, আমি সকলকে আহ্বান জানিয়েছে যে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না, জরুরী প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন অযথা বাড়ির বাইরে ঘুরাঘুরি করলে ও মাস্ক ব্যবহার না করলে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার হবে, আমাদের এই ভ্রাম্যমান আদালত অভিযান অব্যাহত থাকবে।

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ