চাঁপাইনবাবগঞ্জ

কঠোর লকডাউনঃ বৃষ্টির মধ্যে চলছে প্রশাসনের অভিযান

প্রকাশিত: ০১ জুলাই, ২০২১ ০১:০৬:২৪ || পরিবর্তিত: ০১ জুলাই, ২০২১ ০১:০৬:২৪

কঠোর লকডাউনঃ বৃষ্টির মধ্যে চলছে প্রশাসনের অভিযান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে আজ সকাল থেকে শুরু হয়েছে সপ্তাব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন। লকডাউন কার্যকর করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে সচেতন করতে ও লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ম্যাজিস্ট্রেটগণ।

বৃস্পতিবার (১ জুলাই) সকাল সাড়ে ছয়টা থেকে চলছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা। জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর দিক নির্দেশনায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে ২৭টি ভ্রাম্যমাণ আদালতের টিম অভিযান পরিচালনা করছেন বলে জানা যায়।

এদিকে আজ সকাল থেকে  ঝিরি ঝিরি বৃষ্টি মধ্যে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ এর নেতৃতে সদর মডেল থানার পুলিশ টিম, স্কাউটস টিমের সদস্যবৃন্দ সহগোগিতায় শহরের বিশ্বরোড মোড়, সিসিডিপি মোড়, হরিপুরবোডঘর বাজার,দারিয়াপুর মোড়, বটতলাহাট,শান্তির মোড়, বাঁতেনখার মোড়,নিমতলা মোড় পুরাতন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা যায়, সকাল সাড়ে ছয়টা থেকে সকাল নয়টা পর্যন্ত অভিযান পরিচালনা কালীন সময় সরকারি বিধি নিষেধ অমান্য করায় ৮টি মামলায় ৫ হাজার ৭০০টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ আমাদের জানান, আমি সকাল সাড়ে ছয়টার সময় থেকে শহরের বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেছি।অভিযান চলাকালীন সময় যারা সাস্থ্য বিধি না মেনেছে বাহ্ মুখে মাস্ক ব্যবহার না করেছে তাদেরকে ধরে আমরা জরিমানা করেছি ও সচেতন করছি,আমি সকলকে আহ্বান জানিয়েছে যে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না,জরুরী প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন অযথা বাড়ির বাইরে ঘুরাঘুরি করলে ও মাস্ক ব্যবহার না করলে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার হবে,আমাদের এই ভ্রাম্যমান আদালত অভিযান অব্যাহত থাকবে।#

প্রজন্মনিউজ২৪/এফএম
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ