অটোরিকশা থেকে পুলিশকে ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২৯ জুন, ২০২১ ১২:২৪:০৮

অটোরিকশা থেকে পুলিশকে ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল

প্রধান সড়কে যাত্রী পরিবহন করায় ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে আটক করে পুলিশ। থানায় নেওয়ার পথে পুলিশের এক কনস্টেবলকে নিয়ে পালানোর চেষ্টা করেন চালক ফারুক হোসেন। এ সময় পুলিশ কনস্টেবল ওই চালককে থামানোর চেষ্টা করে ব্যর্থ হন। এক পর্যায়ে অটোরিকশা থেকে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন।

রোববার (২৭ জুন) দুপুর পৌনে ১২টার দিকে নোয়াখালী শহরের মাইজদী টাউন হল মোড়ের প্লাট রোড়ে এ ঘটনা ঘটে। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও চিত্রে দেখা যায়, পুলিশ কনস্টেবলকে নিয়ে অটোরিকশাটি দ্রুত চলে যাচ্ছে। অটোরিকশা চালক মোড় ঘোরানোর সময় পুলিশ কনস্টেবল ছিটকে পড়ে যায়। পুলিশ কনস্টেবলের সঙ্গে থাকা ছাতাটি অটোরিকশায় ঝুলতে থাকে। পরবর্তীতে চালক গাড়ির গতি আরও বাড়িয়ে দিয়ে পালাতে থাকেন। পরে স্থানীয়রা দেড় কিলোমিটার ধাওয়া করে শহরের মেথরপট্টি এলাকা থেকে অটোরিকশাসহ চালক ফারুককে আটক করেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা শহর মাইজদীর পৌরবাজার এলাকা থেকে অটোরিকশাটি নিয়ে থানার দিকে যাচ্ছিল পুলিশ কনস্টেবল প্রিয়তোষ দেওয়ান। অটোরিকশাটি শহরের গণপূর্ত বিভাগের সামনে পৌঁছালে চালক হঠাৎ করে অটোরিকশাটি বিপরীত দিকে ঘুরিয়ে ওই পুলিশ কনস্টেবলকে নিয়ে পালানোর চেষ্টা করে। 

এ সময় পুলিশ কনস্টেবল চিৎকার করলে চালক অটোরিকশাটি নিয়ে প্লাট রোড়ে ঢুকে যায়। এক পর্যায়ে কনস্টেবল চালককে থামানোর চেষ্টা করেন এবং অটোরিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দেড় কিলোমিটার ধাওয়া করে শহরের মেথরপট্টি এলাকায় অটোরিকশাসহ চালককে আটক করে থানায় সোপর্দ করেন।

চালক ফারুক হোসেন জানান, সার্জেন্ট ইউসুফ তার অটোরিকশাটি আটক করে পাঁচ হাজার টাকা ঘুষ দাবি করেন। এ সময় অনেক কান্নাকাটি করেও পুলিশের মন গলাতে পারেননি তিনি। টাকা দিতে না পারায় পুলিশ অনেক গালমন্দও করেছে। এক পর্যায়ে অটোরিকাটি থানায় নিয়ে যেতে তিনি কনস্টেবল প্রিয়তোষকে নির্দেশ দেন। 

অটোরিকশাটি থানায় নিয়ে আটকে রাখলে পরিবার-পরিজন নিয়ে না খেয়ে থাকতে হবে চিন্তা করে হিতাহিত জ্ঞান হারিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় কনস্টেবল প্রিয়তোষ অটোরিকশার পেছন সিট থেকে মারধর করতে গিয়ে ছিটকে পড়ে গেছেন।

নোয়াখালী ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) মো. বখতিয়ার উদ্দীন বলেন, চলমান লকডাউনে প্রধান সড়কে যাত্রী পরিবহন করায় ব্যাটারিচালিত অটোরিকশাটি আটক করে থানায় আনার নির্দেশ দেন এটিএসআই কাজী মো. ইউসুফ।  

তিনি আরও বলেন, অটোরিকশাটি থানায় নিয়ে আসার পথে চালক কনস্টেবল প্রিয়তোষকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় অটোরিকশা থেকে ছিটকে পড়ে প্রিয়তোষ আহত হন। স্থানীয় লোকজন ফারুককে আটক করে থানায় সোপর্দ করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ