শিবচরে নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিক নেতা নিহত

প্রকাশিত: ২৩ জুন, ২০২১ ১১:৫৮:৩৬

শিবচরে নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিক নেতা নিহত

মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত আবু বকর ফকির (৪২) নামে এক যুবক গতকাল মঙ্গলবার (২২ জুন) ১০.৩০ টার দিকে ঢাকার আসগরআলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন।

নিহত আবু বকর ফকির মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামের খালেক ফকিরের ছেলে। সে মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী আজিজুল সরদারের সমর্থক ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদবরেরচর ইউপি নির্বাচনের আগের দিন গত রবিবার (১৯ জুন) রাতে ওই ইউনিয়নের  ৪ নম্বর ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকরা সাড়ে সতের রশি এলাকায় প্রচারে যায়। তখন সেখানে প্রতিপক্ষ সদস্য প্রার্থী আজিজুল সরদারের লোকজন ইউসুফ সরদারের সমর্থকদের বাধা দেয়। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ সরদারের সমর্থকরা আবু বকরকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আবু বকরকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ঢাকার আজগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মঙ্গলবার রাতে মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন ঘটনা স্হলে এসে সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পজন্মনিউজ২৪/

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ