এমপি মনোরঞ্জন শীল করোনা মুক্ত হলেন

প্রকাশিত: ২০ জুন, ২০২১ ১১:০৬:৫৭

এমপি মনোরঞ্জন শীল করোনা মুক্ত হলেন

মোঃ নাজমুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল করোনা মুক্ত হয়েছেন। দ্বিতীয়বার নমুনা পরীক্ষার পর শনিবার (১৯ জুন) জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে থেকে তার করোনা নেগেটিভ দেয়া হয়েছে। এরআগে তিনি ৫ জুন করোনা পজেটিভ হয়েছিলেন। গত শুক্রবার দ্বিতীয়বার তার নমুনা সংগ্রহ করা হয়।

করোনা পজেটিভ হওয়ার পর থেকে তিনি মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবনের এমপি হোষ্টেলের ৬ নাম্বার ভবনের ৩০২ নাম্বার অবস্থান করছিলেন। গত শুক্রবার পেসার বেড়ে গেলে তাকে হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধিন রয়েছেন।  সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল নিজেই মোবাইল ফোনে করোনা নেগেটিভ হওয়ার  বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সংসদে প্রবেশের আগে বাধ্যতা মূলক করোনা চেষ্ট করতে হয়। সে কারণে ৪ জুন জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে নমুনা দেন। ৫ জুন শনিবার রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর  দ্বিতীয় বারের মত জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টার থেকে তার নমুনা গ্রহণ করা হয়। আজ শনিবার রিপোর্ট দেয়া হয় তিনি করোনা নেগেটিভ। 

তিনি করোনা পজেটিভ হওয়ার পর তার রোগমুক্তি কামনা করে যারা দোয়া, প্রাথনাসহ পুজা অর্চনা করেছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য দেশে করোনার টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনই ৭ ফেব্রুয়ারি এমপি মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন। গত ৮ এপ্রিল তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। ৫ জুন প্রায় ২ মাস পর তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।#

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ