মাংস খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবককে হত্যা

প্রকাশিত: ১৮ জুন, ২০২১ ১১:৪৫:১৭ || পরিবর্তিত: ১৮ জুন, ২০২১ ১১:৪৫:১৭

মাংস খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবককে হত্যা

গরুর মাংস খাওয়াকে কেন্দ্র করে রোকন সরদার (৩৫) নামে একজনকে ছুরিকাঘাতে হ্ত্যা করেছে মাদকাসক্ত এক যুবক।বৃহস্পতিবার (১৮ জুন) রাতে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।

নিহত রোকন সরদার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আব্দুর রউফ সরদারের ছেলে। আহতদের মধ্যে জিল্লুর রহমান নামে একজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী শুক্রবার সকালে মাদকাসক্ত ওই যুবকের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, মাদকাসক্ত সোহেল মিয়াসহ কয়েকজন স্থানীয় ব্যক্তি হিন্দু সম্প্রদায়ের একজনকে গরুর মাংস খাওয়ানোর চেষ্টা করেন। বিষয়টি ইউপি সদস্য আশিকুজ্জামান সাথী ও রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামকে জানানো হয়। পরে মাদকাসক্ত সোহেলের সঙ্গে কথা গেলে ক্ষিপ্ত হয়ে তারা কয়েক ভাই মিলে ইউপি সদস্যের ওপর হামলা করে। খবর পেয়ে ইউপি সদস্য আশিকুজ্জামান সাথীর দুই চাচা জিল্লুর রহমান ও রোকন মিয়া এগিয়ে এলে তাদেরও ওপর হামলা করে। এতে ঘটনাস্থলে ফল কাটা ছুরির আঘাতে রোকন মিয়া মারা যান। গুরুতর আহত জিল্লুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে গাইবান্ধা সদর থানা পুলিশের ওসি রজব আলী জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সোহেলসহ তার সঙ্গীদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ