মাদারীপুরে পাওনা টাকার জেরে গ্রামপুলিশকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১৭ জুন, ২০২১ ১২:১৯:৫১

মাদারীপুরে পাওনা টাকার জেরে গ্রামপুলিশকে পিটিয়ে হত্যা

মাদারীপুর সদর উপজেলায় আজিজুল হক (৩৫) নামের এক গ্রামপুলিশকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজিজুল হক খোয়াজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।

উপজেলার কাজিরটেক বাবনাতলা এলাকায় গতকাল বুধবার (১৬ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, আজিজুল হক গিয়াসউদ্দিন সিকদার নামের এক ব্যক্তির কাছ থেকে এক লাখ ৬০ হাজার টাকা ধার নিয়েছিলেন। এর মধ্যে ৮০ হাজার টাকা পরিশোধ করেন তিনি। বাকি ৮০ হাজার টাকার জন্য আজিজুল হককে চাপ দিতে থাকেন গিয়াসউদ্দিন।

এর মধ্যে গতকাল বুধবার রাতে চরগোবিন্দপুর এলাকা থেকে আজিজুল হক তাঁর বোনের বাড়ি বাবনাতলায় যাচ্ছিলেন। এ সময় পাওনা টাকার জের ধরে গিয়াসউদ্দিন ও তাঁর ছেলে শান্ত মিলে আজিজুলের ওপর হামলা চালান।

এরপর তাঁকে তাঁর বোনের বাসার পাশে ফেলে রেখে চলে যান। পরে আজিজুলের বোনের জামাই ওয়াহেদুল ইসলামসহ কয়েকজন মিলে তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান। মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক সোহেল জানান, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে আজিজুলের।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।#

প্রজন্মনিউজ২৪/ফাহাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ