নোয়াখালীতে করোনা রোগীর সংখ্যা ১০ হাজারের ও বেশি

প্রকাশিত: ১৭ জুন, ২০২১ ১১:৫১:০০

নোয়াখালীতে করোনা রোগীর সংখ্যা ১০ হাজারের ও বেশি

নোয়াখালীতে ১০ হাজার ছাড়াল করোনা শনাক্ত। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৯৩ জনের পরীক্ষার পর শনাক্ত হয়েছেন ১০১ জন এবং নতুন ২ জনসহ মোট মৃত্যু ১২৯ জনের। এতে শনাক্তের হার ২৫ দশমিক ৭০ শতাংশ এবং মৃত্যুর হার এক দশমিক ২৯ শতাংশ।

আজ (১৭ জুন) সকালে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, নতুন ১০১ জনসহ জেলায় এখন করোনা রোগির সংখ্যা ১০ হাজার ১২ জন। মোট আক্রান্তের হার ১০.৭০ শতাংশ। ৯৩ হাজার ৫৪৪ জনের করোনা পরীক্ষা করে এ ফলাফল পাওয়া গেছে। 

জানা যায়, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত ১২৯ জনের মধ্যে সদরের  ২৪ জন, সুবর্ণচরের ২ জন, বেগমগঞ্জের ৪৫ জন, সোনাইমুড়িতে ৮ জন, চাটখিলে ১৩ জন, সেনবাগে ১৭ জন, কোম্পানীগঞ্জের ৪ জন ও কবিরহাটের ১৬ জন। নতুন আক্রান্তের মধ্যে নোয়াখালী সদরের ৬০ জন, বেগমগঞ্জের ১৫ জন, সোনাইমুড়িতে ৭ জন, চাটখালিতে ২ জন, সেনবাগে ৫ জন, কোমপানীগঞ্জে ৮ জন ও কবিরহাটের ৪ জন শনাক্ত হয়েছে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২ হাজার ৭২৪ জন। কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়ামে) ভর্তি রোগীর সংখ্যা ৪৩ জন ও আইসোলেশনে আছেন বারো জন।

উপজেলা ভিত্তিক আক্রান্ত রোগীর সংখ্যা নোয়াখালী সদরে ৩ হাজার ৭৮০ জন, সূবর্ণচরে ৪২৩ জন, হাতিয়ায় ১৭৭ জন, বেগমগঞ্জে ২০৪০ জন, সোনাইমুড়িতে ৬৭৮ জন, চাটখিলে ৪৬৬ জন, সেনবাগে ৫৬৩ জন, কোম্পানীগঞ্জে ৯৯৭ জন ও কবিরহাটে ৮৮৮ জন আক্রান্ত হয়েছে।#

প্রজন্মনিউজ২৪/আ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ