চোখের পলকে গাড়ি ডুবার দৃশ্য নজর কেড়েছে নেট দুনিয়ায় 

প্রকাশিত: ১৪ জুন, ২০২১ ১১:২৩:৪২ || পরিবর্তিত: ১৪ জুন, ২০২১ ১১:২৩:৪২

চোখের পলকে গাড়ি ডুবার দৃশ্য নজর কেড়েছে নেট দুনিয়ায় 

হঠাৎ চোখের পলকে মাটির গর্তে ডুবে গেলো পার্ক করা গাড়ি। আর এই দৃশ্যটি বেশ নজর কেড়েছে নেট দুনিয়ায়। রোববার (১৩ জুন) ঘটে যাওয়া এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।
 
ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের ঘাটকোপার এলাকার একটি হাউজিং কমপ্লেক্সের পার্কিং লটে। সেখানে সারি সারি গাড়ি দাঁড়িয়ে আছে। হঠাৎ একটি গাড়ি চোখের পলকে ঢুকে গেল মাটির গর্তে।
 
ভিডিওটিতে দেখা যায়, গর্তের ভেতর থেকে কেউ যেন গাড়িটি টেনে ভেতরে ঢুকিয়ে নিচ্ছে। গর্তের ভেতরের পানি বাইরে থেকেই দেখা যাচ্ছে। ঘাটকোপারের রাম নিবাসের বাসিন্দারা জানিয়েছেন, সেখানে ৫০ ফুট গভীর একটি কুয়া ছিল কমপাউন্ডের ভেতরেই। কুয়াটি প্রায় ১০০ বছরের পুরনো। সেটিকে কংক্রিট দিয়ে বাঁধিয়ে সেখানে পার্কিং লট তৈরি করা হয়েছিল। রোজই সেখানে অসংখ্য গাড়ি রাখা হয়। রোববারও তেমনই রাখা ছিল। সম্প্রতি মুম্বাইয়ের ভারী বৃষ্টিতে সেখানকার কংক্রিট ধুয়ে-মুছে সাফ। আর তাতেই ঘটেছে এই বিপত্তি। 

দেশটির গণমাধ্যম বলছে, এই ঘটনার পরই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশনকে খবর দেন বাসিন্দারা। তারা সেখানে গিয়ে গাড়িটিকে উদ্ধারের কাজ শুরু করে দেন। সেখানকার পানি সরিয়ে ক্রেন দিয়ে গাড়িটিকে টেনে বের করা হয়।

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ