রাজশাহীতে শিয়াল মারা ফাঁদে প্রাণ গেলো বৃদ্ধর

প্রকাশিত: ১৩ জুন, ২০২১ ০১:৪৭:৫৫ || পরিবর্তিত: ১৩ জুন, ২০২১ ০১:৪৭:৫৫

রাজশাহীতে শিয়াল মারা ফাঁদে প্রাণ গেলো বৃদ্ধর

রাজশাহীর বাগমারা উপজেলায় শিয়াল মারা ফাঁদে পড়ে হোসেন আলী সরকার (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (১৩ জুন) ভোরে  উপজেলার বাসুপাড়া ইউনিয়নের ইসলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ছেলে রেজাউল করিমের মুরগীর ফার্ম দেখাশোনা করতেন হোসেন আলী।

স্থানীয়রা জানান, রোববার (১৩ জুন) ভোরে ফজরের আজান হলে প্রতি দিনের মতো মসজিদে নামাজের উদ্দেশ্যে যান হোসেন আলী। নামাজ শেষে ভোরে আবারও রেজাউলের মুরগীর ফার্মে দিকে রওনা হন। মুরগীর ফার্মের দিকে আসার পথে সামনে পড়ে হোসেন আলী সরকারের বড় ছেলে আমিন এর মুরগীর ফার্ম। আমিনের মুরগীর ফার্মে শিয়াল মারার জন্য বিদ্যুতের লাইনের সাথে সংযোগ দিয়ে ফার্মের চারি পাশে পাতা ছিল জিআই তারে শিয়াল মারা ফাঁদ। এদিকে ওই ফাঁদের নিকটে আমের গাছ থেকে একটি আম পড়ে ছিল। সেই আম তুলে নিতে গিয়ে শিয়াল মারা ফাঁদে আটকে পড়েন হোসেন আলী সরকার। সেখানেই ঘটে তার মর্মান্তিক মৃত্যু।

পল্লী বিদ্যুতের বাগমারা জোনাল অফিসের ডিজিএম মিনারুল ইসলাম বলেন, কেউ যদি বিদ্যুতের তার অরক্ষিত রেখে কোন অপ্রীতির ঘটনা ঘটায় তাহলে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ ব্যাপারে জানতে চাইলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, বিদ্যুতের তারে জড়িয়ে বৃদ্ধার মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ