মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ

প্রকাশিত: ১৩ জুন, ২০২১ ১০:২৭:৪৩

মাঠে যাওয়ার সময় আম্পায়ারদের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে যাওয়ার পথে আম্পায়ারদের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। রোববার সকালে আশুলিয়ায় এই হামলা চালানো হয় বলে জানা গেছে।  

একটি সূত্র বলছে, সাভারে যাওয়ার পথে আশুলিয়ায় আম্পায়ারদের মাইক্রোতে হামলা হয়। আম্পায়ারদের গাড়িতে আটকেও রাখা হয়েছিল বেশ কিছুক্ষণ। আজ (১৩ জুন, রোববার) সকালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ছিল দুইটি ম্যাচ। ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। সেক্ষেত্রে টস হওয়ার কথা সাড়ে ৮টায়। তবে নির্ধারিত সময়ে ম্যাচ তো হয়ইনি, টসও হয়নি। 

বিকেএসপিতে খেলতে যাওয়া একটি দলের সূত্র থেকে গণমাধ্যমকে জানানো হয়, আশুলিয়ার দিকে আম্পায়ারদের বহনকারী মাইক্রো বাসে হামলা হয়। তবে মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় ম্যাচ অফিশিয়ালদের গাড়ি।

তিনি বলেন, ‘ম্যাচ তো ৯টায় শুরুর কথা ছিল। আমরা তার আগেই পৌঁছে গেছি। তবে আশুলিয়ার দিকে আম্পায়দের মাইক্রো আটকে রাখা হয়। ইট-পাটকেলও মারা হয়েছে বলে খবর পেয়েছি। মাইক্রোর পিছনের কাচ ভেঙে গেছে। এজন্য খেলা শুরু হতে দেরি হচ্ছে। ঘটনার পর আম্পায়াররা এসে পৌঁছেছেন। আধা ঘণ্টা পিছিয়ে ম্যাচ শুরু হবে।’

তবে আরেকটি সূত্র দাবি করছে এই ঘটনায় সাম্প্রতিক বিতর্কের কারণে নয়। এটি অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা। 

প্রজন্মনিউজ২৪/এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন