রংপুরে শিল্পনীতি নিয়ে দিনব্যাপী পরামর্শ কর্মশালা

প্রকাশিত: ১১ জুন, ২০২১ ১১:১৬:৪২

রংপুরে শিল্পনীতি নিয়ে দিনব্যাপী পরামর্শ কর্মশালা

রংপুরে জাতীয় শিল্পনীতি-২০২১ নিয়ে অংশী জনদের দিনব্যাপী পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে দিনব্যাপী এ কর্মশালাটি আয়োজন করে শিল্প মন্ত্রণালয় এবং ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের টেকনিক্যল এসিসটেন্স কম্পোনেন্ট।

রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ আসিব আহসানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল ওয়াহাব ভূঞা। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু ও মেট্রোপলিটান চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন। 

কর্মশালায় আরও উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব (নীতি) সলিম উল্লাহ, প্রিজম প্রজেক্টের টিএ কম্পোনেন্টের টিম লিডার আলী সাবেতসহ শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভাগীয় চেম্বারের নেতৃত্ববৃন্দ, ব্যবসায়ী এবং শিল্প-বাণিজ্য ও বণিক সমিতির প্রধানরা।এর আগেআরও ৭টি বিভাগীয় শহরে যৌথভাবে শিল্পনীতি নিয়ে এ অংশীজন পরামর্শ কর্মশালার আয়োজন করে শিল্প মন্ত্রণালয় এবং ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প।

এদিকে রাজধানীতেও ডিসেন্ট ওয়ার্ক, লেবার রাইটস ও হেলথ এন্ড সেফটি ফর এসএমই পোস্ট কোভিড শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে।ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং নাসিবের আয়োজনে মালিবাগে নাসিব কার্যালয়ের সভাকক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে ২০ জন তরুণ উদ্যোক্তা প্রশিক্ষণ নেয়। 

প্রজন্মনিউজ২৪/ এমবি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ