আশাহত হবেন না, আন্দোলনে আমরা জয়ী হবই: মির্জা ফখরুল

প্রকাশিত: ০৯ জুন, ২০২১ ১০:২৫:৪৬

আশাহত হবেন না, আন্দোলনে আমরা জয়ী হবই: মির্জা ফখরুল

বিএনপির নেতাকর্মীদের আশাহত না হতে পরামর্শ দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি বলেছেন, আমাদেরকে সামনের দিকে এগুতে হবে। আমরা সঠিক পথে থাকলে বিজয় আমাদের অনিবার্য। আমরা জয়ী হবোই।

ফখরুল বলেন, একজন মানুষ মরে যায় কখন? সে যখন আশা হারায়। হোপস, এই হোপস নিয়ে আমাদের থাকতে হবে। একটি সত্য আপনাদের মনে রাখতে হবে যে, এই দেশের শতকরা ৯০ জন মানুষ আপনাদের পক্ষে আছে, যেখানেই যাবেন দেখবেন। একটা কথা আমি বলতে পারি, আমরা জয়ী হবোই। আমাদেরকে সামনের দিকে এগোতে হবে।

নিজের মোবাইল ফোন দেখিয়ে মির্জা ফখরুল বলেন, ‘অনেক সময় নাই, আমি আপনাদের দেখাতে পারতাম যে, একজন রিকশাওয়ালা কী বলছেন। একজন ঠেলাগাড়ি চালায় তিনি কী বলছেন। গাইবান্ধায় একজন সবজি বিক্রি করেন, তিনি কী বলছেন। এগুলো কোনো কিছু বানানো নয়, তাদের মনের কথাগুলো তারা বলছেন যে, এই সরকার আমাদের কী দেখবে? নিজের দেখেই তো কুল কিনারা পায় না। আমাদের তো দেখে না কেউ।

আজকে হাজার হাজার কোটি টাকার মেগা প্রজেক্ট করতেছেন, মেগা প্রজেক্টে পাঠাচ্ছেন। এই যে মহাখালীতে সাতলাবস্তি পুঁড়ে গেল, তাদের জন্য কোনো প্রজেক্ট তৈরি করে না। বলেন ফখরুল।

তিনি বলেন, ‘উত্তর মহানগরকে আমি অনুরোধ করতে চাই, শুধু পদ-পদবির জন্য দৌঁড়াবেন না। কমিটি হয়ে গেলে হারিয়ে যাবেন না, হারিয়ে যেন আমরা না যাই এবং এবার আমরা যেন চেষ্টাটা করি, সর্বশক্তি দিয়ে চেষ্টাটা করি। বাকী তো উনার হাতে, সব উপরওয়ালার হাতে। আমরা বিশ্বাস করি, সঠিক পথে থাকলে, ঠিক পথে থাকলে বিজয় আমাদের অনিবার্য।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ