হারলেও দলের খেলা নিয়ে সন্তুষ্ট কোচ জেমি ডে

প্রকাশিত: ০৮ জুন, ২০২১ ০১:১৭:৪৬

হারলেও দলের খেলা নিয়ে সন্তুষ্ট কোচ জেমি ডে

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে বাংলাদেশ পেল আরেকটি হার। তবে শেষের ওই সময়টুকু বাদে দলের বাকি সময়ের খেলা নিয়ে খুশি বাংলাদেশের কোচ জেমি ডে।

 সোমবার (৭ জুন) কাতারের দোহায় জসিম বিন হামাদ স্টেডিয়ামে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ে ভারতের কাছে ২-০ গোলে হারে বাংলাদেশ।  দুটি গোলই করেন ভারতের অধিনায়ক সুনীল ছেত্রি।

৭৯তম মিনিটে রক্ষণের ভুলের সুযোগ কাজে লাগিয়ে হেডে ডেডলক খোলেন ছেত্রি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন এই তারকা ফরোয়ার্ড।

বাংলাদেশ কোচ জেমি ডে বলেন, ৮০ মিনিট পর্যন্ত আমরা খুবই ভালোভাবে লড়েছি। টিম-শেপ চমৎকার ছিল এবং এটা ভাঙাও ভারতের জন্য কঠিন ছিল। বল পজেশনে দুই দলের খেলোয়াড়দের পার্থক্য দেখেছেন আপনারা। আজ রাতে আমার হতাশার একটা কারণ, আমরা তাদেরকে খুব বেশি বল পায়ে রাখতে দিয়েছি।

আমরা কয়েকটা চান্স পেলেও  কোন কাজে লাগাতে পারিনি। ছেত্রিকে সুযোগ দেওয়া হয়েছে দুটিই সে কাজে লাগিয়েছে।


ই গ্রুপে সাত ম্যাচে এটি বাংলাদেশের পঞ্চম হার, দুই পয়েন্ট নিয়ে তলানিতে থাকা দল আগামী ১৫ জুন নিজেদের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে। ওমানকে ভারতের চেয়ে শক্তিশালী মানছেন জেমি। তবে পয়েন্ট নিয়ে বাছাই শেষ করার ইচ্ছাও আছে এই ইংলিশ কোচের।

তৃতীয় ম্যাচে আমরা ভালো দল ওমানের মুখোমুখি হব যারা র‌্যাঙ্কিংয়ে ভারতের চেয়ে এগিয়ে। সবশেষ যখন তাদের বিপক্ষে খেলেছিলাম, ৪০-৪৫ মিনিট ভালো করেছিলাম। তারা তাদের মান দেখিয়েছিল।
দ্বিতীয় লেগের ম্যাচটিও আগের মতোই হবে, কিন্তু আমরা চেষ্টা করব পয়েন্ট পাওয়ার। কঠিন ম্যাচ হবে। আমি জানি, ছেলেরা আবারও তাদের সেরাটা দিবে এবং যদি কিছু পাই, তাহলে সেটা হবে দারুণ অর্জন।”

পেছনে তাকালে দেখা যায় প্রথম লেগে ওমানের কাছে ৪-১ গোলে হেরেছিল বাংলাদেশ।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ