দিনাজপুরে এক ব্যক্তির অর্ধগলিত মরাদেহ উদ্ধার

প্রকাশিত: ০৬ জুন, ২০২১ ০২:০৯:৩৮

দিনাজপুরে এক ব্যক্তির অর্ধগলিত মরাদেহ উদ্ধার

তাফহিমুল ইসলাম, দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার হরিহরপুর গ্রামের কাউয়াপাড়া এলাকায়  বেল্লাল হোসেন বাবু (৩৩) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরাদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার (৫ জুন) রাত ৮টায় তার নিজ বাসা থেকে মরাদেহটি উদ্ধার করে পুলিশ।বেল্লাল হোসেন উপজেলার হরিহরপুর গ্রামের কাউয়াপাড়ার মৃত শরিফুল ইসলাম বুদুর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ঝড় বৃষ্টির পর দুর্গন্ধ ছড়িয়ে পড়ে ওই এলাকায়। এরই সূত্র ধরে বেল্লালের বাসার গেটের তালা ভাঙলে বাসায় ঢুকে তার লাশটি পড়ে থাকতে দেখতে পান তারা। পরে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালি থানার এস আই রাশেদ বলেন, আমরা অর্ধ গলিত অবস্থায় মরাদেহটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরাদেহটি এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে বেল্লালের স্ত্রী শাহিনা বেগম (২৮) বলেন, ঝগড়া বিবাদের কারণে গত ডিসেম্বর বাবার বাসায় চলে যান তিনি। তারপর থেকে তার স্বামী বড়বোন দুলালী বেগমের (৪০) বাসায় থাকে। এক সপ্তাহ পর তালাকের একটি নোটিশ পেলে বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা করেও কোনো ফল পাননি তিনি। তাকে একতরফা ভাবে তালাক দেয় বেল্লাল।

গত ২৮ মে বেল্লাল নিজের ভুল স্বীকার করলে পুনরায় বিয়ে করেন তারা। এরপর বেলালের বড় বোন দুলালী বেগমের কথাতে আবার অত্যাচার শুরু করে বেলাল। শাহিনা বেগম তার স্বামীকে বুঝিয়ে আবার ভালো ভাবে সংসার করতে রাজি করান । 

ঘরের আসবাবপত্র বড়বোনের বাসা থেকে আনতে চাইলে সাড়ে তিন লাখ টাকা পাওনা হিসেবে চান দুলালী বেগম। সেই টাকায় পর্যায়ক্রমে শোধ করার কথা জানান বেল্লাল। সোমবার শাহিনা বেগম বাবার বাসায় চলে আসলে বেল্লালের সাথে কোনো যোগাযোগ হয়নি তাঁর। আজকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ছুটে আসেন তিনি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ