রাজধানীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত: ০৬ জুন, ২০২১ ০৯:১৬:৫৫

রাজধানীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

রাজধানী মিরপুরের হরিরামপুর টালি এলাকায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে তীব্র সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

দারুস সালাম থানা সূত্রে গেছে, শনিবার (৫ জুন) বিকেলে ঢাকা-১৪ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে মিরপুরের হরিরামপুর টালি কোম্পানির বাড়ি সংলগ্ন আলওয়াফি কনভেনশন হলে স্থানীয় আওয়ামী লীগ একটি আলোচনা সভার আয়োজন করা হয়। হলে প্রবেশ করার আগে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় পুরো এলাকাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে দারুসসালাম থানার একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দারুসসালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, মিরপুরের হরিরামপুর টালি কোম্পানির বাড়ি সংলগ্ন আলওয়াফি কনভেনশন হলের ঢাকা-১৪ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের ডাকা আলোচনা সভায় সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এছাড়া আহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।#

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ