শরীয়তপুরে চুরির পাঁচ ঘন্টার মধ্যে শিশু উদ্ধার

প্রকাশিত: ২৯ মে, ২০২১ ০১:৫০:৪৭ || পরিবর্তিত: ২৯ মে, ২০২১ ০১:৫০:৪৭

শরীয়তপুরে চুরির পাঁচ ঘন্টার মধ্যে শিশু উদ্ধার

শরীয়তপুর শহরের ধানুকা এলাকা থেকে পাঁচ মাস বয়সী চুরি হওয়া এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।চুরি হওয়ার পাঁচ ঘন্টা পর উদ্ধার করা হয় শিশুটিকে।এ ঘটনায় গ্রেফতার করা হয় তানিয়া সিকদার নামে এক তরুণীকে ।

আজ (শনিবার) সকালে এ ঘটনায় পালং মডেল থানায় মামলা করেছে শিশুটির পরিবার।এর আগে গতকাল(২৮ মে) দুপুরে শিশু চুরির এ ঘটনা ঘটে।উদ্ধার হওয়া শিশু মাহমুদ হাসান শরীয়তপুর পৌরসভার ধানুকা গ্রামের বিল্লাল হোসেন ব্যাপারীর ছেলে।

গ্রেফতার তানিয়া পৌরসভার স্বর্ণঘোষ গ্রামের বাসিন্দা।গতকাল(২৮ মে) সন্ধ্যায় নড়িয়া উপজেলার সিরঙ্গল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশু চুরির সিসিটিভি ক্যামেরার ফুটেজ ভাইরাল হলে শিশুর ও ওই তরুণীর ছবি দেখে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শরীয়তপুর শহরের ধানুকা এলাকায় বিল্লাল হোসেন ব্যাপারীর বাড়িতে ভাড়া থাকতেন তানিয়া সিকদার। তিনি তিন মাস আগে বিল্লালের বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান।শুক্রবার বিল্লালদের বাড়ি বেড়াতে আসেন তানিয়া। দুপুরে বাড়ির পুরুষ সদস্যরা নামাজ আদায়ে মসজিদে গেলে বিল্লালের ছেলে মাহমুদকে নিয়ে পালিয়ে যান তিনি।

শিশুটিকে না পেয়ে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। কোথাও না পেয়ে বাড়ির সামনে একটি প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরার ভিডিও পরীক্ষা করা হয়। ভিডিওতে দেখা যায়, শিশু মাহমুদকে কোলে নিয়ে পালিয়ে যাচ্ছেন তানিয়া। এসময় শিশুর ফুফাতো ভাই মো. আদনান হোসেন ও আত্মীয়রা ফেসবুকে শিশুটির ছবি, তানিয়ার ছবি ও সিসি ক্যামেরার ফুটেজ যুক্ত করে একটি পোস্ট দেন। এরপর বিকেলে একটি পিকআপ ভ্যানের চালক এ ছবি দেখে শিশুর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তার সন্ধান দেন। এরপর নড়িয়া থানার পুলিশ সিরঙ্গল থেকে শিশুটিকে উদ্ধার করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর বলেন, সিরঙ্গল গ্রাম থেকে চুরি হওয়া শিশুটিকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করা হয়েছে। যেহেতু এটি শরীয়তপুর সদরের ঘটনা। তাই সদরের পালং মডেল থানায় শিশু ও গ্রেফতার তরুণীকে পাঠানো হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতার হোসেন বলেন, চুরি হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। অভিযুক্ত তানিয়া সিকদারকে গ্রেফতার করা হয়। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে শিশুটির বাবা বিল্লাল হোসেন ব্যাপারী বাদী হয়ে মামলা করেছেন। শনিবার (২৯ মে) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

প্রজন্মনিউজ২৪/আ.আ 

এ সম্পর্কিত খবর

ইভ্যালির গ্রাহকরা যেন ক্ষতিগ্রস্ত না হয় তা নিশ্চিত করতে হবে-টিক্যাব

সুবর্ণচরে বিদ্যুৎপৃষ্টে ১০ শ্রেণির মেধাবী ছাত্রের মৃত্যু!

করোনায় দেশে  আরও ৫১ জনের মৃত্যু

ইভ্যালির রাসেল-নাসরিন দম্পতি আটক

বরিশালে কোতোয়ালি ও এয়ারপোর্ট থানায় নতুন যানবাহন দিল বিএমপি

ঝিনাইদহ জেলায় সরকারী প্রাথমিকের ৯ শিক্ষকের খোঁজ নেই !

ফের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে আইনি নোটিশ

ব্রিটিশ মন্ত্রিসভায় রদবদল, নতুন পররাষ্ট্রমন্ত্রী লিজ ট্রাস

ভিকারুননিসার অধ্যক্ষের ফোনালাপ ফাঁসের তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানো বিষয়টি প্রক্রিয়াধীন : স্বরাষ্ট্রমন্ত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ