রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দিলেন জিদান

প্রকাশিত: ২৭ মে, ২০২১ ১১:৪৮:০৮ || পরিবর্তিত: ২৭ মে, ২০২১ ১১:৪৮:০৮

রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দিলেন জিদান

জ্বল্পনা ছিল তাকে নিয়ে। সবাই ধারণাও করছিলো, মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দেবেন জিনেদিন জিদান। অবশেষে সে জ্বল্পনাই সত্যি হলো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন জিদান।

শুধু সিদ্ধন্ত নেয়াই নয়, ক্লাবকে বলে দিয়েছেন, তার সিদ্ধান্ত তৎক্ষণাত কার্যকরি হবে। রিয়াল মাদ্রিদে নিজের দ্বিতীয় আমলে কিন্তু খুব বেশি কিছু উপহার দিতে পারেননি রিয়াল মাদ্রিদকে। একটি লা লিগা এবং একটি সুপার কোপা ডি এস্পানা জয় করেছিলেন শুধু।

এবারের মৌসুমে লা লিগা শিরোপার একেবারে কাছে এসেও জয় করা সম্ভব হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে জিদানের রিয়াল। সূত্র জানাচ্ছে, বুধবারই রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জিদান। তবে সেটা প্রকাশ হয়েছে আজ।

জিদান আগেই জানিয়েছেন, মৌসুম যেভাবে কাটিয়েছেন তারা, তাতে তার সম্পর্কে ক্লাবের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। লা লিগার সর্বশেষ ম্যাচে রিয়াল মাদ্রিদ খেলেছিল ভিয়ারিয়ালের বিপক্ষে। ওই ম্যাচে ২-১ ভিয়ারিয়ালকে হারিয়েছে। কিন্তু একই দিনে রিয়াল ভায়াদোয়িদকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নশিপের খেতাব জিতে নেয় অ্যাটলেটিকো মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদ একেবারে শেষ দিন এমনকি শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই ধরে রেখেছিলো জিদানের রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সাংবাদিক প্রথম টুইটারের মাধ্যমে জিদানের এই খবরটি প্রকাশ করেন। এর আগে এক সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন সিদ্ধান্ত গ্রহণের জন্য। শেষ পর্যন্ত সিদ্ধান্তটা জানিয়েই দিলেন তিনি।

প্রজন্মনিউজ২৪/ মামুন

এ সম্পর্কিত খবর

অনুমতি ব্যতীত টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগে বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

ঢাবির ২৩-২৪ সেশনে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

খালেদা জিয়ার স্বাস্থ্য আবারও খারাপ, পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা

হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি দূতের পরিচয়পত্র পেশ

কখন অবসর নেবেন, জানালেন মেসি

ঈদে ঢাকা ছাড়বে দেড় কোটির বেশি মানুষ, ছুটি ২ দিন বাড়ানোর দাবি

উচ্চমূল্যের মুঠোফোন প্যাকেজ গ্রাহকদের দুর্ভোগ বাড়িয়েছে

ভারত বিষয়ে কৌশল ঠিক করছে বিএনপি

ফেনীতে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বিএনপি নেতার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ